আলমডাঙ্গায় টিউবয়েলের পানি নেয়াকে কেন্দ্র করে একজনকে পিটিয়ে জখম

 

আলমডাঙ্গা ব্যরো: আলমডাঙ্গা জুতোপট্টিতে টিউবয়েলের পানি নেয়াকে কেন্দ্র সন্ধান সু স্টোরের কর্মচারী রনিকে পিটিয়ে জখম করা হয়েছে অভিযোগ পাওয়া গেছে। তাকে আরাফাত সু স্টোরের কর্মচারী মেহেদী ও তার ভাই পিটিয়ে জখম করেছে বলে জানা গেছে। গতকাল রোববার সকালে দুজন টিউবয়েলের পানি নিতে গিয়ে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে রাত ১০টার দিকে দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার সময় কলেজের মধ্যে রনিকে মেহেদির লোকজন নিয়ে মেরে জখম করে। তাকে রাতেই হারদী স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।

সন্ধান সু’র মালিক শাহিন জানান, পৌর এলাকার এরশাদপুর গ্রামের কুদ্দুসের ছেলে রনি (১৫) জুতোপট্টির আমার দোকানে কাজ করে। গতকাল সকালেও সে দোকান খুলে পাশের টিউবয়েলে পানি আনতে যায়। এ সময় আরাফাত সু স্টোরের কর্মচারী গোবিন্দপুর গ্রামের তমালতলার মেহেদীও পানি নিতে যায়। পানি নেয়াকে কেন্দ্র করে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। তারই জের ধরে রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে কলেজপাড়ার মধ্যে থেকে মেহেদী ও তার ভাই মুন্নাসহ কয়েকজন হকিস্টিক ও লোহার পাইপ দিয়ে রনিকে এলোপাতাড়ি মারতে শুরু করে। রনির মাথায় আঘাত লেগে মাথা ফেটে জখম হয়ে মাটিতে পড়ে যায়। এ সময় শাহিন ঠেকাতে গেলে তাকেও মারধর করে। জখম অবস্থায় রনিকে উদ্ধার করে রাতেই হারদী স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।

আলমডাঙ্গা থানার এএসআই লিয়াকত হোসেন জানান, খবর পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে উপস্থিত হন। তার আগেই মেহেদী ও তার ভাই মুন্না লোকজন নিয়ে সরে পড়ে। রনিকে ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় দেখি এবং তাকে পরে হারদী স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করতে বলি।