খুলনায় ব্যাংকে ডাকাতির চেষ্টাকালে আটক ৩

 

স্টাফ রিপোর্টার: শুক্রবার খুলনায় ডাচ্ বাংলা ব্যাংকের এটিএম বুথ থেকে ডাকাতির চেষ্টাকালে তিনজনকে আটক করেছে পুলিশ। সকাল ১১টায় খুলনা মহানগরীর প্রাণকেন্দ্র রয়েল মোড়ের ডাচ্ বাংলা ব্যাংকের এটিএম বুথে ডাকাতি করতে গেলে সিকিউরিটি গার্ডের বুদ্ধিমত্তায় ধরা পড়ে ডাকাতদল।
আটককৃতরা হলো- আল আমিন (৩০), মোহন মন্ডল (৩৫) ও আব্দুস সবুর (৪৫)।

পুলিশ জানায়, গ্রুপ ফোরের (জি-৪ এস) সদস্য পরিচয় দিয়ে ওই তিনজন কাজ করার কথা বলে এটিএম বুথে ঢোকে। এরপর সিকিউরিটি গার্ড রবিউল ইসলামকে শার্টার টানতে বলে। রবিউলের সন্দেহ হওয়ায় সে তাদের কাছে পরিচয়পত্র দেখতে চায়। তারা পরিচয়পত্র না  দেখিয়ে রবিউলকে মারধর করে এবং শার্টার টেনে দেয়। এক পর্যায়ে রবিউলের চেঁচামেচি টের পেয়ে আশপাশের লোকজন এসে তাদের হাতে-নাতে ধরে ফেলে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে তাদের আটক করে থানায় নিয়ে যায়। এ সময় তাদের কাছ থেকে ৫টি মোবাইলফোন জব্দ করা হয়।

ওই এটিএম বুথের সিকিউরিটি গার্ড (এলিট ফোর্সের) রবিউল ইসলাম জানান, তারা তিনজন বুথে ঢোকর পরই আমার সন্দেহ হয়। আমি তাদের কাছে পরিচয়পত্র চাইলে তারা বলে, আমাদের চিনিস না? তোর চাকরি করার অধিকার নেই, বলে শার্টার টেনে আমাকে মারধর করে। খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকুমার বিশ্বাস বলেন, আটককৃতরা ডাকাতির উদ্দেশ্যে এসেছিলো। তাদের বিরুদ্ধে ডাকাতি মামলা হবে।