মাছপট্টি ও কাঁচা বাজার ব্যবসায়ীদের সতর্ক : বিভিন্ন অভিযোগে মেহেরপুরের ৩ ব্যবসায়ীর জরিমানা

মেহেরপুর অফিস: ভোক্তা অধিদপ্তর কুষ্টিয়া ও মেহেরপুর জেলা মার্কেটিং অফিসের যৌথ উদ্যোগে গতকাল মঙ্গলবার মেহেরপুর শহরের বিভিন্ন বাজার মনিটরিং করে বিভিন্ন অভিযোগে ৩ জন ব্যবসায়ীকে জরিমানা আদায় এবং বড় বাজারের মাছপট্টি ও কাঁচা বাজার ব্যবসায়ীদের সতর্ক করা হয়েছে।

গতকাল মঙ্গলবার মেহেরপুর শহরের ওয়াপদা রোডের শিল্পী এন্টারপ্রাইজে ময়লা-নোংরা পরিবেশ ও মেয়াদোত্তীর্ণ খাবার রাখার দায়ে মালিক মতিয়ার রহমানকে তিন হাজার পাঁচশ টাকা এবং অতিরিক্ত মূল্য নির্ধারণ ও প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে ব্যর্থ হওয়ায় শহরের বড় বাজার এলাকার আগারওয়ালা বস্ত্রালয়কে (একদর) দু হাজার টাকা ও রাজ ফ্যাশানকে এক হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়া বড় বাজার মাছপট্টি ও কাঁচা বাজারে অভিযান চালিয়ে ব্যাবসায়ীদের অতিরিক্ত মুনাফা আদায় না করতে সতর্ক করা হয়। এ বিষয়ে ক্রেতা ও বিক্রেতাকে সতর্ক থাকতে অনুরোধ করেন এবং এ অভিযান চলতে থাকবে বলে তারা জানান।

যৌথ অভিযানের নেতৃত্ব দেন ভোক্তা অধিদপ্তর কুষ্টিয়ার সহকারী পরিচালক বনি আমিন। সাথে ছিলেন জেলা মার্কেটিং অফিসার শহিদুল ইসলাম, সেনেটরি ইন্সপেক্টর তাজিমুল হক, জেলা ক্যাবের প্রেসিডেন্ট সাংবাদিক রফিক-উল আলম, সদর থানার এসআই শেখ রবিউল ইসলাম প্রমুখ।