চুয়াডাঙ্গা সদর উপজেলা বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবলের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ সম্পন্ন

 

বালিকা বিভাগে হাজরাহাটি ও বালক বিভাগে রেলবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলা বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবলের ফাইনাল ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। বালিকা বিভাগে হাজরাহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-১ গোলে আলুকদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ও বালক বিভাগে রেলবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪-১ গোলে মাখালডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। গতকাল মঙ্গলবার বিকেলে চুয়াডাঙ্গা হায়দার আলী প্যাভিলিয়ন (পুরাতন স্টেডিয়াম) মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলা শেষে উভয় বিভাগের চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

চুয়াডাঙ্গা সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আক্তারুজ্জামান মিলনের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম মামুনউজ্জ্বামান। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান চুয়াডাঙ্গা সরকারি কলেজের সাবেক ভিপি আজিজুল হক হযরত। এছাড়া উপস্থিত ছিলেন সাবেক কৃতী ফুটবলার আশরাফ জোয়ার্দ্দার সাবু, ওয়ালিউল্লাহ সিদ্দিক, বালক চ্যাম্পিয়ন রেলবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নাসির আহাদ জোয়ার্দ্দার, সানফ্লাওয়ার স্কুলের অধ্যক্ষ শিক্ষক মামুন-অর-রশীদ, ওবাইদুল হক জোয়ার্দ্দার, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির আহবায়ক আব্দুস সালাম, সদর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ইকলাস হোসেন মন্টু, সম্পাদক সামিউল মওলা মুকুল প্রমুখ।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শহীদুল কদর জোয়ার্দ্দার। প্রধান অতিথি চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, তোমরা সদর উপজেলা চ্যাম্পিয়ন হয়েছো, এখন তোমাদের লক্ষ্য থাকতে হবে কিভাবে চুয়াডাঙ্গা জেলা চ্যাম্পিয়ন হওয়া যায়। সদর উপজেলাবাসী তোমাদের সাথে আছে, থাকবে। আমি আমার সাধ্যমত তোমাদের পাশে থাকবো। পড়ালেখার পাশাপাশি খেলাধুলা করলে শরীর ও মন ভালো থাকে। আলোচনাপর্ব শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মধ্যে অতিথিগণ ট্রফি ও মেডেল উপহার তুলে দেন। বালিকা বিভাগে সেরা গোলদাতার পুরস্কার লাভ হাজরাহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মিতা ও শ্রেষ্ঠ খেলোয়াড়ের পুরস্কার লাভ করে আলুকদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তাসমিয়া। বালক বিভাগে সেরা গোলদাতার পুরস্কার লাভ করে রেলবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোস্তাফিজুর রহমান ও শ্রেষ্ঠ খেলোয়াড়ের পুরস্কার লাভ করে মাখালডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গোলরক্ষক হাবিল। এছাড়া শ্রেষ্ঠ ক্রীড়া উদ্যোক্তা হিসেবে পুরস্কার লাভ করেন রেলবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নাসির আহাদ জোয়ার্দ্দার। পুরস্কার বিতরণ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন চুয়াডাঙ্গা নাইটিঙ্গেল ক্রিকেট একাডেমির পরিচালক সাংবাদিক ইসলাম রকিব।