ফল পুনঃনিরীক্ষণের আবেদনের শেষ তারিখ ৬ জুন

 

স্টাফ রিপোর্টার: এসএসসি ও সমমানের পরীক্ষার ফল কোন পরীক্ষার্থীর কাছে অসামঞ্জস্য মনে হলে বরাবরের মত এবারো ফল পুনঃনিরীক্ষণের সুযোগ রাখা হয়েছে। গতকাল শনিবার প্রকাশিত ফলে কোন অসামঞ্জস্যতা পরিলক্ষিত হলে যে কোন পরীক্ষার্থী পুনঃনিরীক্ষণের আবেদন করতে পারবে। এ আবেদন করতে হবে ৩১ মে  থেকে ৬ জুনের মধ্যে।

শুধু টেলিটক মোবাইল থেকে আবেদন করা যাবে। আবেদন করতে RSC লিখে স্পেস দিয়ে বোর্ডের নামের প্রথম তিন অক্ষর লিখে স্পেস দিয়ে রোল নম্বর লিখে স্পেস দিয়ে বিষয় কোড লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে। প্রতি বিষয় এবং প্রতিটি পত্রের জন্য ১২৫ টাকা ফি কাটা হবে। ফিরতি এসএমএসে আবেদন বাবদ কত টাকা কাটা হবে তা জানিয়ে একটি পিন নম্বর দেওয়া হবে।

আবেদন করতে ইচ্ছুক হলে RSC লিখে স্পেস দিয়ে YES লিখে স্পেস দিয়ে পিন নম্বর লিখে স্পেস দিয়ে যোগাযোগের জন্য একটি মোবাইল নম্বর লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে।

যেসব বিষয়ে দুটি পত্র (যেমন- বাংলা, ইংরেজি) রয়েছে সেসব বিষয়ে একটি বিষয় কোডের বিপরীতে দুটি পত্রের জন্য আবেদন হিসাবে গণ্য হবে এবং ফি হিসাবে ২৫০ টাকা কাটা হবে। একই এসএমএসের মাধ্যমে একাধিক বিষয়ের আবেদন করা যাবে। সেক্ষেত্রে বিষয় কোড পর্যায়ক্রমে কমা (,) দিয়ে লিখতে হবে।