বেঙ্গালুরুতে বাংলাদেশি নারীকে নগ্ন করে মারধর

স্টাফ রিপোর্টার: ভারতের বেঙ্গালুরু শহরের ইলেকট্রনিক সিটির একটি সুপার মার্কেট থেকে চুরির অভিযোগে গতকাল শুক্রবার  এক বাংলাদেশি নারীকে নগ্ন করে বেদম মারধর করেছে মার্কেটটির দু নিরাপত্তা সদস্য। বিল প্রদান না করেই ওই নারী একজোড়া স্লিপার নিয়ে বেরিয়ে যাচ্ছিলেন বলে তাদের অভিযোগ। এ ঘটনায় মারধর, ডাকাতি এবং নারীকে নগ্ন করার জন্য তার অভিযোগের ভিত্তিতে ওই দু নিরাপত্তা সদস্যের বিরুদ্ধে মামলা করেছে সংশ্লিষ্ট পুলিশ।

স্বামীর চিকিৎসা করাতে ওই নারী সম্পত্তি বিক্রি করে বেঙ্গালুরুতে এসেছেন বলে ইলেকট্রনিক সিটি পুলিশ জানিয়েছে। সুপার মার্কেটটির ওই দু নিরাপত্তা সদস্য দাবি করেন যে, বাংলাদেশি ওই নারী যখন মার্কেক থেকে বের হয়ে যাচ্ছিলেন তখন তার কাছ থেকে একজোড়া স্লিপার উদ্ধার করেন তারা। কিন্তু স্লিপার জোড়ার বিল দেয়া ছিলো না। পুলিশ জানায়, ওই নারী তার অভিযোগে লিখেছেন যে তার কাছে ৬৫ হাজার রুপি ছিলো। স্বামীকে সেখানকার একটি হাসপাতালে ভর্তি করে তিনি কিছু প্রয়োজনীয় জিনিসপত্র ও একজোড়া স্লিপার কিনতে ওই মার্কেটে যান।

অভিযোগে আরো লেখেন, তিনি যখন মার্কেটটি ছাড়তে যাচ্ছিলেন তখন নিরাপত্তা সদস্যরা তার কাছ থেকে বিল দেয়া হয়নি এমন একজোড়া স্লিপার পান। তখন চুরির অভিযোগ এনে ওই দু নিরাপত্তা সদস্যরা তাকে নগ্ন করে বেদম প্রহার করেন এবং তার কাছে থাকা রুপি নিয়ে যান। একজন স্থানীয় রাজনীতিবিদও এ কাজে নিরাপত্তা সদস্যদেরকে সহায়তা করেছেন। তবে তিনি চুরির অভিযোগ অস্বীকার করেছেন। ওই নারীর অভিযোগের প্রেক্ষিতে সংশ্লিষ্ট পুলিশ ওই দু নিরাপত্তা সদস্য এবং রাজনীতিবিদকে তলব করেন। একটি সংবাদ মাধ্যম এ খবর জানিয়েছে।