হোম অ্যান্ড অ্যায়ে ভিত্তিক ক্রিকেটে মেহেরপুরকে হারিয়ে চুয়াডাঙ্গা নাইটিঙ্গেল ক্রিকেট একাডেমির জয়লাভ

 

স্টাফ রিপোর্টার: পারস্পারিক অভিজ্ঞতা বিনিময় ও ক্রিকেটকে এগিয়ে নিতে দুজেলার উদীয়মান ক্রিকেটারদের নিয়ে অনুষ্ঠিত হোম অ্যান্ড অ্যায়ে ভিত্তিক ক্রিকেটে মেহেরপুরের ম্যাক্সকো ক্রিকেট একাডেমিকে পরাজিত করেছে চুয়াডাঙ্গা নাইটিঙ্গেল ক্রিকেট একাডেমি। গতকাল শনিবার মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয়মাঠে অনুষ্ঠিত খেলায় টস জিতে নাইটিঙ্গেল ক্রিকেট একাডেমির অধিনায়ক শাহাবাজ আদনান ব্যাটিং করে নির্ধারিত ওভারে ২৬০ রান সংগ্রহ করে। দলের পক্ষে এম হোসেন ৬৬, সামী আল-জাবের ৪৪, বিদ্যুৎ ৪০, শাহাবাজ আদনান ৩৬ ও রাতিন ৩২ রান সংগ্রহ করে।

জবাবে চুয়াডাঙ্গা নাইটিঙ্গেল ক্রিকেট একাডেমির বোলিং তোপে ১৭৮ রানে গুটিয়ে যায় মেহেরপুর ম্যাক্সকো ক্রিকেট একাডেমির ইনিংস। নাইটিঙ্গেল ক্রিকেট একাডেমির পক্ষে রোমিও ৪ ওভার বল করে মাত্র ৮ রানের বিনিময়ে দখল করে ৪ উইকেট। এছাড়া ক্রিকেট বলে অভিষিক্ত তরুন বামহাতী শাকিল ২টি, তানভীর সোহেল ২টি এবং রাতিন ও আদনান ১টি করে উইকেট দখল করে। খেলায় ম্যান অবদি ম্যাচ নির্বাচিত হয় রোমিও।

গতকাল আবারো চুয়াডাঙ্গা নাইটিঙ্গেল ক্রিকেট একাডেমি জয়লাভ করায় এ একাডেমির চেয়ারম্যন চুয়াডাঙ্গা পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, কো-চেয়ারম্যান চুয়াডাঙ্গা ওয়ালটন এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর মাহফুজুর রহমান জোয়ার্দ্দার মিজাইল, সদস্য সচিব শেখ রাসেল ক্রীড়াচক্রের সভাপতি নঈম হাসান জোয়ার্দ্দার ও একাডেমির পরিচালক সাংবাদিক ইসলাম রকিব সকল খেলোয়াড় ও কোচদের অভিনন্দন জানিয়েছেন।