ইবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতা ২৪ শুরু

 

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতা আগামী ২৪ মে রোববার থেকে শুরু হবে। শেষ হবে ৩০ মে। গতকাল বৃহস্পতিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিস থেকে পাঠানো এক প্রেস বার্তায় এ তথ্য জানান হয়।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিসের শাখা কর্মকর্তা রাশিদুজ্জামান খান টুটুল স্বাক্ষরিত প্রেস বার্তায় বলা হয়, আগামী ২৪ মে আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতা শুরু হবে। ২৪ মে বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ খেলা অনুষ্ঠিত হবে। দেশের ১২টি বিশ্ববিদ্যালয় এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন কুষ্টিয়া সদর-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় পরিষদ ও আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রীড়া সংস্থার সভাপতি ও হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. রুহুল আমিন এবং ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবদুল হাকিম সরকার। সভাপতিত্ব করবেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ও ক্রীড়া কমিটির আহবায়ক অধ্যাপক ড. মোঃ শাহিনুর রহমান।