চ্যারিটি ম্যাচে রিয়ালকে নেতৃত্বে দেবেন জিদান

মাথাভাঙ্গা মনিটর: আগামী ১৪ জুন চ্যারিটি ম্যাচে মুখোমুখি হবে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ও ইংলিশ ক্লাব লিভারপুল। আর ওই ম্যাচে রিয়ালকে নেতৃত্ব দিবেন ফ্রান্স ও গ্যালাকটিকোদের সাবেক খেলোয়াড় জিনেদিন জিদান। ষষ্ঠবারের মতো রিয়াল মাদ্রিদ ফাউন্ডেশনের পক্ষ থেকে এ চ্যারিটি ম্যাচটি আয়োজন করা হচ্ছে। জিদান ছাড়াও এ ম্যাচে অংশ নিবেন মাইকেল সালগাদো, ফার্নান্দো মরিনতেস, সান্তিয়াগো হার্নান সোলারির মতো কিংবদন্তি খেলোয়াড়রা।

এদের সাথে আরও অনেক কিংবদন্তি খেলোয়াড়ও অংশ নিবেন ওই ম্যাচে। তবে কারা এখনো তা নিশ্চিতভাবে জানায়নি রিয়াল মাদ্রিদ ক্লাব। তবে চ্যারিটি ম্যাচটি উপভোগ করার জন্য দর্শকদের অনুরোধ করেছেন রিয়াল মাদ্রিদের সভাপতি ফ্লোরেনটিনো পেরেজ, এখানেই সকলেই উপস্থিত থেকে ম্যাচটি উপভোগ করবে বলে আশা করি। ম্যাচটি উপভোগ্য হবে। এবারই প্রথম রিয়াল ফাউন্ডেশনের চ্যারিটি ম্যাচে খেলছে লিভারপুল। এর আগে জুভেন্টাস, এসি মিলান, বায়ার্ন মিউনিখ ও ম্যানচেস্টার ইউনাইটেড এ চ্যারিটি ম্যাচে খেলেছিলো।

গত আসরবাদে প্রত্যকটি চ্যারিটি ম্যাচেই জিতেছিলো রিয়াল। গেল আসরে জুভেন্টাসের সাথে ২-২ গোলে ড্র করেছিলো গ্যালাকটিকোরা। আসন্ন চ্যারিটি ম্যাচের টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫, ১০ ও ১৫ ইউরো।