ঝিনাইদহের আসাদ ট্রাকসহ অপহৃত ৩ দিনেও খোঁজ মেলেনি

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের ট্রাক ড্রাইভার আসাদুজ্জামান আসাদ (৪৩) কে দুর্বৃত্তরা অপহরণ করেছে। গত বুধবার গভীর রাতে যশোর থেকে ঢাকা যাওয়ার পর তার আর খোঁজ পাওয়া যাচ্ছে না। ট্রাক ড্রাইভার আসাদ ঝিনাইদহ শহরের কাঞ্চনপুর উত্তরপাড়ার মৃত আব্দুল ওয়াদুদের ছেলে। তিনি নিজের ট্রাক (ট্রাক নং ঝিনাইদহ-ট-০২-০০২৮) চালাতেন।

এদিকে তিন দিনেও আসাদকে খুঁজে না পেয়ে আসাদের পরিবারে নেমে এসেছে হতাশা। তার স্ত্রী, সন্তান ও ভায়েরা পথ চেয়ে আছেন। নিখোঁজ আসাদের বড় ভাই ঠিকাদার রেজাউল ইসলাম সাংবাদিকদের জানান, গত বুধবার রাতে যশোর থেকে ঢাকায় পৌঁছুনোর পর আসাদের সাথে পরিবারের কোনো যোগাযোগ নেই। তার মোবাইলটিও বন্ধ রয়েছে। তিনি আরো জানান, ট্রাকের হেলপার খুলনার রুপসা কাটাখালী এলাকার রনি বৃহস্পতিবার বিকেলে ফোন করে জানায় মতিঝিল এলাকায় ট্রাক লোড করার সময় দুর্বৃত্তরা আসাদকে ট্রাকসহ অপহরণ করে নিয়ে গেছে। রনির আচরণও রহস্যজনক বলে আসাদের পরিবার জানায়। এ বিষয়ে ঝিনাইদহ সদর থানায় শুক্রবার একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

এদিকে হেলপার রনির সন্ধানে ঝিনাইদহ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের একটি প্রতিনিধি দল গতকাল শুক্রবার রপসা থানা এলাকায় পৌঁছেন। রনিকে পুলিশ আটক করলে আসাদ অপহরণের তথ্য মিলতে পারে বলে শ্রমিকদের একটি সূত্র মনে করে।