জীবননগর সেনেরহুদায় শিশু অপহরণ : অপহৃতকে ফেলে অপহরকচক্রের পলায়ন

জীবননগর ব্যুরো: জীবননগর শহরের পর এবার শিশু অপহরণ করা হলো সেনেরহুদায়। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় অপহরণ করা হয় সাংবাদিক মানিকের মেয়ে মিমকে। মিম নিখোঁজের সংবাদ মসজিদের মাইকে প্রচার করলে অপহরকচক্র মিমকে রাতে তাদের বাড়ির পার্শ্ববর্তী একটি ঝোঁপের পাশে ফেলে রেখে পালিয়ে যায়। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে অপহরণ আতঙ্ক বিরাজ করছে।

জানা গেছে, সেনেরহুদা গ্রামের মাহতাব উদ্দিন মেম্বারের ছেলে দৈনিক আমার দেশের স্থানীয় প্রতিনিধি সাংবাদিক ফয়সাল মাহতাব মানিক অভিযোগ করে বলেন, তার মেয়ে উথলী আইডিয়াল প্রিক্যাডেট স্কুলের শিশু শ্রেণির ছাত্রী। সন্ধ্যায় সে প্রতিবেশী শারমিন আক্তারের নিকট প্রাইভেট পড়ে। সন্ধ্যায় ৭টার দিকে সে বাড়ি থেকে বের হয়। রাত সাড়ে ৭টার দিকে শারমিন মিম পড়তে না যাওয়ার কারণ জানতে তাদের বাড়ি যান। মিম প্রাইভেট পড়তে বাড়ি থেকে যথাসময়ে চলে গেছে বলে তার মা জানান। শুরু হয় মিমমের সন্ধান। সম্ভাব্য সকল স্থানে তার কোনো খোঁজ না পেয়ে এলাকায় মাইকিং করা হয়। একই সময়ে মসজিদের মাইকে মিম নিখোঁজের খবর প্রচার করা হয়। এর ফলে অহরণকারীরা মিমকে নিয়ে যেতে ব্যর্থ হয়ে বাড়ির পাশের একটি ঝোঁপের মধ্যে ফেলে রেখে যায় বলে ধারণা করা হচ্ছে। আতঙ্কিত মিম জানায়, প্রাইভেট পড়তে যাওয়ার পথে দুজন লোক এসে তাকে বলে তোমার আব্বা তোমাকে নিয়ে যেতে বলেছে। চলো আমাদের সাথে। এই বলে তার মুখ চেপে ধরে নিয়ে যায়। এ সময় তারা তাকে দুটো চকলেট খেতে দেয়। কিন্তু সে ওই চকলেট না খেয়ে রাস্তার পাশে ফেলে দেয়। এলাকাবাসী খোঁজাখুজি শুরু করলে তারা তাকে ছেড়ে দিয়ে চলে যায় বলে সে জানিয়েছে।

সাংবাদিক মানিক জানান, রাস্তার পাশ থেকে মিমের ফেলে দেয়া দুটি চকলেট উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় গ্রামটিতে অপহরণ আতঙ্ক বিরাজ করছে। উল্লেখ্য, গত বুধবার সকালে জীবননগর আকলিমা প্রিক্যাডেট স্কুলের সামনে থেকে সাংবাদিক মামুন-উর-রহমানের ছেলে ৫ম শ্রেণির ছাত্র আমানউল্লাহ রাজকে অপহরণ করার অপচেষ্টা করা হয়।