ফলোআপ: ইবিতে ছাত্রীকে মারধরের অভিযুক্ত ছাত্রের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা

 

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে ছাত্রীকে মারধরের ঘটনায় অভিযুক্ত ছাত্র হাসানুর রহমান সাদ্দামের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। গত সোমবার আহত ছাত্রীর আবেদনের প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় প্রশাসনের দায়ের করা লিখিত অভিযোগকে মামলা হিসেবে গ্রহণ করে পুলিশ।

মামলার বিষয়টি নিশ্চিত করে ইবি থানার এসআই ইকবাল হোসাইন বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসনের দায়ের করা এজাহারের ভিত্তিতে অভিযুক্ত ওই ছাত্রের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন (সংশোধন) আইন ২০০৩’র ১০ ধারায় মামলা হয়েছে। দোষী ওই ছাত্রকে খুঁজে বের করার চেষ্টা চলছে, তাকে পাওয়া মাত্রই গ্রেফতার করা হবে। এদিকে গত সোমবার রাতে এ ঘটনায় অভিযুক্ত ছাত্র সাদ্দামকে কুষ্টিয়ার একটি মাদকাসক্ত নিরাময়কেন্দ্রে ভর্তি করা হয়েছে বলে সাদ্দামের পারিবারিক সুত্রে জানা গেছে।

প্রসঙ্গত, গত রোববার বিশ্ববিদ্যালয়ের শরীরচর্চা কেন্দ্রের সামনে ফিন্যান্স বিভাগের ছাত্র হাসানুর রহমান সাদ্দাম হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের এক ছাত্রীকে বেধড়ক মারধর করেন। এ ঘটনায় আহত ছাত্রী ওই ছাত্রের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, ছাত্র উপদেষ্টা ও বিভাগের সভাপতি বরাবর লিখিত অভিযোগ জানান।