হরিণাকুণ্ডু ভেড়াখালীতে কলেজছাত্রকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে খুন

 

কালীগঞ্জ প্রতিনিধি: ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ভেড়াখালী গ্রামের কলেজছাত্র কামরুজ্জামামানকে কুপিয়ে খুন করেছে দুবৃর্ত্তরা। গতকাল সকালে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালমর্গে পাঠায়।

পুলিশ ও এলাকাবাসীসূত্রে জানা গেছে, ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু উপজেলার দৌলতপুর ইউনিয়নের ভেড়াখালী গ্রামের শরিফুল ইসলামের ছেলে কলেজছাত্র কামরুজ্জামান রাতে নিজ ঘরে ঘুমিয়ে ছিলো। মধ্যরাতে কে বা কারা এসে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে। সকালে কামরুজ্জামান ঘুম থেকে না ওঠায় তার পিতা শরিফুল ইসলাম ডাকতে যান। ঘরে ঢুকেই সন্তানের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে চিৎকার চেঁচামেচি শুরু করে। পরে প্রতিবেশীরা ছুটে গিয়ে কামরুজ্জামানের রক্তাক্ত লাশ দেখে পুলিশে খবর দেয়। হরিণাকুণ্ডু থানা পুলিশ সকাল ৯টার দিকে লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালমর্গে পাঠায়। নিহত কামরুজ্জামান পার্শ্ববর্তী চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা হারদী কৃষি ডিপ্লোমা কলেজের প্রথমবর্ষের ছাত্র ছিলো।

এ বিষয়ে ঝিনাইদহ সহকারী পুলিশ সুপার গোপীনাথ কানজিলাল জানান, রাতে কামরুজ্জামান ঘরে শুয়ে ছিলো। মধ্যরাতে কে বা কারা ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সকালে পরিবারের লোকজন ঘরে ঢুকে তাকে মৃত অবস্থায় দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। তবে ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষরা তাকে কুপিয়ে খুন করে থাকতে পারে। হত্যাকারীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।