৯ জন প্রবীণ সদস্যদের অবসর গ্রহণ : অবসর ভাতা প্রদান

চুয়াডাঙ্গা জেলা বাস-ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের বিশেষ আয়োজন

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় জেলা বাস-ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের প্রবীণ সদস্যদের অবসর ভাতা প্রদান করা হয়েছে। গতকাল শনিবার বিকেল সাড়ে তিনটায় জেলা বাস-ট্রাক সড়ক পরিবহনের কার্যালয়ে এ অবসর ভাতা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন উপস্থিত ছিলেন। এ সময় পৌর মেয়র জেলা বাস-ট্রাক শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে একটি কম্পিউটার প্রদানের ঘোষণা দেন। এ সময় নয়জন অবসরপ্রাপ্ত শ্রমিককে ১ লাখ ৭০ হাজার নগদ টাকা তুলে দেয়া হয়। ২০ হাজার টাকা করে অবসরভাতা পান দৌলতদিয়াড়ের মো. শাহজাহান গর্ব্বা, জোনারুল ইসলাম, হাবিবুর রহমান, আজিমুদ্দিন, হাফিজুর রহমান ও আবুল হোসেন, কুলপালার খোন্দকার মো. আলী, মাঝেরপাড়ার দুলু শেখ এবং ইসলামপাড়ার আনোয়ার হোসেন ১০ হাজার টাকা অবসর ভাতা পান।

চুয়াডাঙ্গা জেলা বাস-ট্রাক সড়ক পরিবহনের সভাপতি এম জেনারেল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- জেলা বাস-মিনিবাস মালিক গ্রুপের সভাপতি মো. সালাউদ্দিন ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক একেএম মঈন উদ্দীন। অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন- জেলা বাস-ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রিপন মণ্ডল।

অনুষ্ঠানে প্রধান অতিথি পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার বলেন, এ সংগঠন যে মহতী উদ্যোগ নিয়েছে তাকে স্বাগত জানাই। আপনাদের সমস্য যতোটুকু পারি সমাধানের চেষ্টা করা হবে।