৩শ বোতল ফেনসিডিল ছিনিয়ে নিলো মোহাম্মদপুরের হাসান

চুয়াডাঙ্গা খাড়াগোদায় গোয়েন্দা পুলিশের পরিচয়ে মাদককারবারীদের গতিরোধ

 

দর্শনা অফিস: চুয়াডাঙ্গা গোয়েন্দা পুলিশের ভুয়া দারোগা সেজে মাদককারবারীদের কাছ থেকে ছিনিয়ে নিয়েছে ৩শ বোতল ফেনসিডিল। অভিযুক্ত ভুয়া দারোগাকে খুঁজছে গোয়েন্দা পুলিশ। ইতোমধ্যেই পুলিশ জেনেছে, দারোগা সাজা ব্যক্তির নাম হাসান।

জানা গেছে, গত ২৮ এপ্রিল সন্ধ্যায় দর্শনা থেকে ৩শ বোতল ফেনসিডিলের একটি চালান নিয়ে দুটি মোটরসাইকেলযোগে দশমাইলের উদ্দেশে যাচ্ছিলো ৪ মাদককারবারী। চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের খাড়াগোদা-দশমাইল সড়কে ৪-৫ জন পিস্তল হাতে দুটি মোটরসাইকেলের গতিরোধ করে। হাসান নিজেকে চুয়াডাঙ্গা গোয়েন্দা পুলিশের দারোগা পরিচয় দিয়ে ফেনসিডিল ছিনিয়ে নিলেও মাদককারবারী ও তাদের ব্যবহৃত মোটরসাইকেল ছেড়ে দিয়েছে। ছিনিয়ে নেয়া ফেনসিডিল নিজেদের মধ্যে ভাগাভাগি করাকে কেন্দ্র সৃষ্টি হয় দ্বন্দ্ব। এ দ্বন্দ্বের কারণে ভুয়া গোয়েন্দা পুলিশের ফেনসিডিল ছিনিয়ে নেয়ার গোমর ফাঁস হয়েছে।

সূত্র বলেছে, এ ঘটনার পরদিন তিতুদহ পুলিশ ক্যাম্পের এএসআই ফারুক সঙ্গীয় ফোর্স নিয়ে যান হাসানের বাড়িতে। হাসান পুলিশ দেখে ঘর থেকে ৭ বোতল ফেনসিডিল বের করে পুলিশকে জানিয়ে দেয় সব শেষ এ নিয়ে যান। এ ব্যাপারে হাসানের সাথে মোবাইলফোনে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেছে, ৩শ বোতল নয় ফেনসিডিল ছিলো ১শ বোতল। যা নিজেদের মধ্যে ভাগাভাগি করে নিয়েছি। গোয়েন্দা পুলিশের এসআই ইব্রাহিম আলী বলেছেন, অভিযুক্ত হাসানের বিরুদ্ধে এ অভিযোগ শুনেছি। তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।