নিঃসন্তান দম্পতি কুড়িয়ে পেলো সন্তান : কৌতূহল

আলমডাঙ্গার গোবিন্দপুরে রাতে নবজাতকের কান্না : স্থানীয়দের নানা প্রশ্ন

 

আলমডাঙ্গা ব্যরো: ‘নিঃসন্তান দম্পতির বাড়ির পাশে কি এমনি এমনিই সন্তান আসে? সন্তান কি বৃষ্টির মতো আকাশ থেকে পড়ে?’ আলমডাঙ্গার গোবিন্দপুর মডেল স্কুলুপাড়ার এক নিসন্তান দম্পতির কোলে সন্তান দেখে স্থানীয়দের অনেকেই এরকম বহু প্রশ্ন ছুড়ে রহস্যের জট খোলার চেষ্টা মেতে উঠেছে।

rohimar kola koria paoa siso

জানা গেছে, আলমডাঙ্গা পৌর এলাকার গোবিন্দপুর মডেল স্কুলপাড়ায় নিঃসন্তান দম্পত্তি মঞ্জু বসবাস করেন। শুক্রবার ঝড়বৃষ্টির রাতে একটি সদ্য প্রসবকৃত শিশুসন্তান এ দম্পতির বাড়ির রাস্তার পাশে কে বা কারা নাকি রেখে যায়। মঞ্জুর স্ত্রী রহিমা খাতুন বলেছেন, ভোররাতে শিশুর কান্না বের হয়ে দেখি ফুটফুটে ছেলে সন্তান পড়ে আছে। সাথে সাথে সে শিশুটিকে তার কোলে তুলে নিয়ে পার্শ্ববর্তী একটি ক্লিনিকে নিয়ে তার চিকিৎসার ব্যবস্থা করি। সন্তান হয়নি, বাড়ির পাশের রাস্তায় পেয়েছি। আমি আমার সন্তান বলেই জানবো।

নিঃসন্তান দম্পতি সন্তান পেলেও স্থানীয়দের নানা প্রশ্নের জবাব মিলছে না। নবজাতক কি কোনো কুমারি মায়ের সন্তান? সে জেনেশুনেই কি নিঃসন্তান দম্পতির বাড়ির পাশে ফেলে রেখে তার অপকর্ম আড়াল করতে চেয়েছে? নাকি নিঃসন্তান দম্পতিই সন্তান সংগ্রহ করে এখন রাস্তার পাশে পড়ে পেয়েছে বলে প্রচার করছে? এসব প্রশ্নের জবাব না পেয়ে স্থানীয়দেরই একাধিক রসিকজন বলেন, ‘নিঃসন্তান দম্পতির আকুতিতে আকাশ থেকেই বোধ হয় পড়েছে।’