গাংনীতে জেলা আওয়ামী লীগের সম্পাদক এমএ খালেকের সংবাদ সম্মেলন

গাংনী প্রতিনিধি: মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক বলেছেন, প্রকৃত চাষিদের কাছ থেকে গম কেনার জন্য প্রশাসন যে সিদ্ধান্ত নিয়েছে তার সাথে একমত আওয়ামী লীগ। চাষিদের কাছ থেকে গম কেনার লক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসার ইতোমধ্যে মাইকিং করেছেন। একাজে সর্বাত্মক সহযোগিতা দেয়া হবে। গতকাল শনিবার দুপুরে গাংনীস্থ নিজ কার্যালয়ে এক সংবাদিক সম্মেলনে তিনি এ আহ্বান জানান।

এমএ খালেক তার বক্তব্যে আরো বলেন, সাবরেজিস্ট্রি অফিস ও পল্লী বিদ্যুতের দুর্নীতি মুক্ত করা হয়েছে। এ কাজে আওয়ামী লীগ নেতাকর্মীসহ এলাকার জনগণ সোচ্চার ভূমিকা পালন করেছেন। খাদ্যগুদামে কোনো গোষ্ঠী নয় চাষিরায় গম বিক্রি করবেন। বিগত সময়ে গাংনীর কয়েকজন রাজনীতিক ও ব্যবসায়ী নিহতের ঘটনা উল্লেখ করে তিনি বলেন, নির্মমভাবে নিহতের ঘটনার সুষ্ঠু বিচার গাংনীর মানুষ এখনো দেখতে পায়নি। জড়িতরা তাই নানা অপকর্মের চক্রান্ত চালিয়ে যাচ্ছে। স্ট্যাম্পভেন্ডার ব্যবসায়ী আশরাফুল ইসলামের বিষয়ে তিনি বলেন, তাকে দলীয় সার্টিফিকেট দিয়েছিলো যুবলীগ। আশরাফুল বিপদ মুহূর্তে তার কাছে সহযোগিতা চেয়েছিলেন। একজন বিপদগ্রস্ত মানুষের বাড়ি পরিদর্শন নিয়ে একটি মহল ঘোলা পানিতে মাছ শিকারের চক্রান্ত করছে। গাংনীর উত্তেজনাকর পরিস্থিতির দিন আটক ৪৩ জন নিরপরাধ উল্লেখ করে তাদের নিঃশর্ত মুক্তি দাবি করেন তিনি।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা। উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা হাজী মহসিন আলী, উপজেলা যুবলীগর সহসভাপতি ওয়ার্ড কাউন্সিলর নবীর উদ্দীন এবং উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক রেজাউল ইসলামসহ নেতৃবৃন্দ।