বড় দা খুন হয়েছে আমিও এখনই মারা যাবো : এ কথা বলার কয়েক ঘণ্টার মাথায় মৃত্যু খবর

সিলেটে কোনো এক পাগলা বাবার বানোয়াট তথ্যে বিভ্রান্ত হয়ে দুর্ঘটনা? চুয়াডাঙ্গা জেলা শহরের মাস্টারপাড়ায় শোকের ছায়া

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা মাস্টারপাড়ার ট্রাকড্রাইভার বিষ্ণুপদ সাহাকে নিয়ে রহস্য দানা বেঁধেছে। গতকাল বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে সিলেটে তার মৃত্যু হয়েছে বলে তারই মোবাইলফোনের মাধ্যমে সিলেট থেকে অন্যরা দুর্ঘটনায় বিষ্ণুপদ মারা গেছে বলে খবর দেন। পরিবারের সদস্যরা এ তথ্য জানালেও দুর্ঘটনায় নাকি অন্য কোনো কারণে তার মৃত্যু হয়েছে তা স্পষ্ট করে বলতে পারেননি। বিষয়টি নিয়ে ধুম্রজালের সৃষ্টি হয়েছে।

Bishnu

বিষ্ণুপদ সাহার মৃত্যুর আগে তার বড় বউদি কাষ্ণন সাহার সাথে মোবাইলফোনে কয়েক দফা কথা হয়। কাঞ্চন সাহা এ তথ্য দিয়ে বলেছেন, মোবাইলফোনে যখন কথা বলে তখন তার কথায় ছিলো অসঙ্গতি। সে বলে পাগলা বাবা বলেছে, বড় দা কৃষ্ণ খুন হয়েছে। আমিও কিছুক্ষণের মধ্যে মারা যাবো। এ কথা বলার কারণে বড় বউদি তাকে দ্রুত বাড়ি ফেরার জন্য অনুরোধ করেন। কৃষ্ণপদের খুন হওয়ার খবর যে বানোয়াট তাও তাকে জানানো হয়। এর কয়েক ঘণ্টার মাথায় অন্যরা তার মোবাইলফোন দিয়ে বাড়িতে বিষ্ণপদ সাহা মারা গেছে বলে খবর দেয়। এ খবর পেয়ে পরিবারে নেমে আসে শোকের ছায়া। বিষ্ণুপদের বড় দা কৃষ্ণপদ সুস্থই আছেন। তিনি হুইপের ব্যক্তিগত গাড়িচালক।

খবর পেয়ে গতরাতে বিষ্ণপদ সাহার মৃতদেহ নেয়ার জন্য চুয়াডাঙ্গা পৌরসভার একটি পিকআপযোগে নিকটজনেরা রওনা হয়েছেন। একটি সূত্র বলেছে, সিলেটে দশ চাকার ট্রাক চালাতেন বিষ্ণুপদ। গত শুক্রবার বাড়ি থেকে সিলেটের উদ্দেশে রওনা হন। সেখানে ট্রাক চালানোর পাশাপাশি অবসর সময় কাটাতেন বিভিন্ন মাজারে। গতকাল বৃহস্পতিবার তিনি তার বড় বউদির সাথে মোবাইলফোনে অসঙ্গতিপূর্ণ কথা বলায় তাকে বাড়ি ফিরে আসতে বলা হয়। বাড়ি ফিরছি বলে জানানোর কিছুক্ষণ পরই দুর্ঘটনায় মৃত্যুর খবরে হতবাক হয়ে পড়েন পরিবারের সদস্যরা। যদিও সিলেটে প্রকৃতপক্ষে কী ঘটেছে তা নির্ভরশীল কোনো সূত্রই নিশ্চিত করে জানাতে পারেনি।

বিষ্ণুপদ সাহা চুয়াডাঙ্গা জেলা শহরের মাস্টারপাড়ার স্বর্গীয় কমল কুমার সাহার ছেলে। বিষ্ণুপদের বড় ভাই কৃষ্ণ চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের ব্যক্তিগত গাড়িচালক। বিষ্ণুপদ সিলেটে দশ চাকার ট্রাক চালাতেন। তার রয়েছে দু কন্যা। বড় মেয়ে তুলি সাহার বয়স ‌১৩ বছর আর তুসি সাহার বয়স ২ বছর। স্বামীর মৃত্যুর খবরে স্ত্রী সরস্বতীর বুকফাটা আহাজারিতে এলাকার বাতাস ভারী হয়ে উঠেছে।

উল্লেখ্য, কোন পাগলা? কেন তার বড় দা খুন হয়েছে বলে বানোয়াট খবর জানিয়ে বিভ্রান্ত করে বিষ্ণকে বিগড়ে দিয়েছে তা নিশ্চিত করে জানা সম্ভব হয়নি।