কর্মক্ষেত্রে দক্ষতার জন্য শ্রেষ্ঠ কর্মকর্তার পুরস্কার পেলেন চুয়াডাঙ্গা জেলা পুলিশের ৪ কর্মকর্তা

স্টাফ রির্পোটার: খুলনা বিভাগের ১০টি জেলার পুলিশ কর্মকর্তাদের মধ্যে কর্মক্ষেত্রে দক্ষতার জন্য শ্রেষ্ঠ কর্মকর্তার পুরস্কার পেয়েছেন চুয়াডাঙ্গা জেলা পুলিশের ৪ জন কর্মকর্তা। এরা হলেন- চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক ফারুক হোসেন, ট্রাফিক বিভাগের টিএসআই ইউনুছ আলী, সুমন বিশ্বাস ও সদর থানার সহকারী দারাগো ওহিদুল ইসলাম। গত বৃহস্পতিবার দুপুরে বিভাগীয় পুলিশ কনফারেন্স রুমে মাসিক অপরাধ মূল্যায়ন সভায় পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন খুলনা রেঞ্জ ডিআইজি এসএম মনির-উজ-জামান। এদের মধ্যে গত বছরের ডিসেম্বর মাসে মামলা তদন্ত, আসামি গ্রেফতারসহ মাদক উদ্ধার কাজের প্রশংসনীয় অবদান রাখায় পুলিশ ইন্সপেক্টর পদে চুয়াডাঙ্গা গোয়েন্দা পুলিশের পরিদর্শক ফারুক হোসেন শ্রেষ্ঠ কর্মকর্তার পুরস্কার পান।

এছাড়া নভেম্বর মাসে ট্রাফিক বিভাগে সর্বোচ্চ মামলা, জরিমানা আদায় ও কর্মক্ষেত্রে দক্ষতার জন্য টিএসআই ইউনুছ আলী প্রথম ও সার্জেন্ট সুমন বিশ্বাস দ্বিতীয় শ্রেষ্ঠ কর্মকর্তার পুরস্কার পান। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ওয়ারেন্টি আসামী গ্রেফতারে ২য় স্থান অধিকার করায় সদর থানার সহকারী দারোগা (এএসআই) ওহিদুল ইসলাম শ্রেষ্ঠ কর্মকর্তার পুরস্কার পান।

শ্রেষ্ঠ কর্মকর্তাদের পুরস্কার ও ক্রেস্ট বিতরণ সভায় উপস্থিত ছিলেন- খুলনা বিভাগের অতিরিক্ত ডিআইজি দিদার আহম্মেদ ও রফিকুল ইসলাম, চুয়াডাঙ্গা পুলিশ সুপার রশীদুল হাসানসহ খুলনা বিভাগের ১০ জেলা পুলিশ সুপারগণ।