স্ত্রীকে ফেরাতে না পেরে বিষপান করা সেই স্বামীর দীর্ঘশ্বাস

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা দৌলাতদিয়াড় দক্ষিণপাড়াস্থ শ্বশুরবাড়িতে বিষপান করেও ঝিনাইদহ হলিধানী প্রতাবপুরের আল আমিন মোল্লা তার স্ত্রীর মন গলাতে পারেনি। উল্টো স্ত্রী ববি তার স্বামীকে তালাক দেয়ার প্রস্তুতি নিয়েছে বলে জানতে পেরে আল আমিন মোল্লা দীর্ঘশ্বাস ছেড়ে মাথাভাঙ্গাকে মোবাইলফোনে বলেছেন, শতচেষ্টা করেও পারলাম না সংসারটা টেকাতে।

জানা গেছে, দৌলাতদিয়াড় দক্ষিণপাড়ার বজলুর রহমানের মেয়ে শারমীন আক্তার ববির সাথে বিয়ে হয় হলিধানী প্রতাবপুরের হাজি ওহাব মোল্লার ছেলে আল আমিনের। বিয়ের ১ বছর ৩ মাসের মাথায় স্ত্রী তার স্বামীগৃহ ছাড়ে। কেন? ববির বক্তব্য না পাওয়া গেলেও আল আমিন বলেছে, নিজের পায়ে দাঁড়িয়ে নিজের মতো করে সংসার করতে বলেছিলো স্ত্রী। চেষ্টা করেছি। পারিনি। একান্নবর্তী পরিবারে শেষ পর্যন্ত স্ত্রীকে ফেরাতে না পেরে মানসিকভাবে ভেঙে পড়েছি।

উল্লেখ্য, গত ১৬ এপ্রিল স্ত্রীকে ফেরাতে না পেরে শ্বশুরবাড়িতেই বিষপান করে আল আমিন মোল্লা। তাকে হাসপাতালে ভর্তি করা হয়। কয়েক দিনের মাথায় বাড়ি ফেরে। গতকাল মোবাইলফোনে দীর্ঘশ্বাস ছেড়ে আল আমিন বলে, শত চেষ্টা করেও স্ত্রীকে ফেরাতে পারলাম না। এখন শুনছি আমাকে নাকি তালাক দিয়েছে।