হোটেলের ঘরেই যৌন নির্যাতন, অভিযোগ প্রাক্তন বিগ বস প্রতিযোগী এক মডেলের

প্রাক্তন বিগবস প্রতিযোগী ও মডেল, উদয়পুরের অম্বা মাতা পুলিস স্টেশনে যৌন নির্যাতনের অভিযোগ দায়ের করলেন। অভিযোগ, উদয়পুরের একটি পাঁচতারা হোটেলে থাকার সময় তিনি যৌন নির্যাতনের শিকার হয়েছেন।

তাঁর অভিযোগ শুধু যৌন নির্যাতন নয়, তিনি জানিয়েছেন হোটেলের ঘর থেকে কদিন আগে তাঁর টাকা ও গয়নাও চুরি গেছে।

”১০ এপ্রিল রাত রাত ২টো নাগাদ আমি হোটেলটিতে চেক-ইন করি। পরের দুই অজ্ঞাত পরিচয় ব্যক্তি আমার ঘরে জোর করে ঢুকে পরে। ‘ভাই, শেরাওয়াত! ভাই, শেরাওয়াত’ বলে চেঁচাতে থাকে। আমি প্রচণ্ড চেঁচামেচি করার পর ওরা ঘর থেকে বেড়িয়ে যাই। আমি হোটেলের কর্মচারীদেরকেও ঘটনা জানাই। জিজ্ঞাসা করি কীভাবে আমার ঘরে ওরা ঢুকে পড়ল।” জানিয়েছেন ওই মডেল/অভিনেত্রী।

তিনি আরও জানিয়েছেন ”ওই দিন রাতে আমি আমার ঘরেই দু’কাপ চা খাই।  তার পরেই বেহুঁশ হয়ে যাই। এরপর কী ঘটেছে আমার কিচ্ছু মনে নেই। পরের দিন সকালে উঠে বিছানার চাদরে রক্তের দাগ দেখি, আমার সারা শরীরে তখন কামড়ানোর চিহ্ন। আমি বুঝতে পারলাম যৌন নির্যাতন চলেছে আমার উপর। তক্ষুণি আমি কাছের পুলিস স্টেশনে গিয়ে অভিযোগ দায়ের করেছি। আমার মেডিক্যাল পরীক্ষা হয়েছে। ফলাফলের অপেক্ষায় আছি।”

এক বিখ্যাত ব্যবসায়ী ও এক বলিউড অভিনেত্রী ও তাঁর মা ভুদিন ধরেই তাঁর প্রাণের পিছনে, এই ঘটনার পিছনে কলকাঠি নাড়তে পারেন ওই তিনজন। ইঙ্গিত দিয়েছেন অভিযোগকারিণী মডেল,অভিনেত্রী।

এফআইআর-এ এই তিনজনের নামও উল্লেখ করেছেন বিগবসের ওই প্রতিযোগী।

ওই পাঁচতারা হোটেলের সঙ্গে যোগাযোগ করা হলে কর্তৃপক্ষ রাজি হয়নি।