ঢাকায় হোটেল সোনারগাঁয়ে শাহ আলম সনির লেখা গানের সিডির মোড়ক উন্মোচন

স্টাফ রিপোর্টার: দৈনিক প্রথম আলোর চুয়াডাঙ্গা প্রতিনিধি সাংবাদিক শাহ শাহ আলম সনির গীতিকার হিসেবে আনুষ্ঠানিক অভিষেক হতে যাচ্ছে। কাল বুধবার বিকেল সাড়ে পাঁচটায় ঢাকার প্যান প্যাসেফিক হোটেল সোনারগাঁয়ে সনিসহ দেশসেরা ১০ জন গীতিকারের লেখা গানের সিডির মোড়ক উন্মোচন করা হবে। মোড়ক উন্মোচন করবেন সাংস্কৃতিক মন্ত্রী আসাদুজ্জামান নুর।

শাহ আলম সনি দৈনিক মাথাভাঙ্গাকে জানান, দেশের প্রভাবশালী ইংরেজি দৈনিক ডেইলি স্টার ও স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংকের যৌথ আয়োজনে সেলিব্রেটিং লাইফ শীর্ষক প্রতিযোগিতায় লিরিক্স (গানের কথা) শাখায় ২০১৩ সালে অ্যাওয়ার্ড লাভ করেন। ওই বছরের ৪ অক্টোবর ঢাকার ইনডোর স্টেডিয়ামে গালা রাউন্ডে তাকে পুরস্কৃত করা হয়। সনির পুরস্কারপ্রাপ্ত গানটি দেশের প্রখ্যাত সুরকারের সুর ও প্রতিষ্ঠিত শিল্পীর কণ্ঠে ধারণ করে চিত্রায়িত করা হয়েছে। কাল বুধবার সিডিটির আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন করা হবে। মোড়ক উন্মোচনকালে ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম, স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা আবরার আনোয়ারসহ দেশবরেণ্য শিল্পী ও সাংবাদিকরা উপস্থিত থাকবেন।

উল্লেখ্য, সাংবাদিক শাহ আলম সনি সাংবাদিকতায় ২০০৯ সালে প্রথম আলোর বর্ষসেরা সর্বোচ্চ পুরস্কার, বিশেষ আনন্দ পুরস্কারসহ একাধিকবার পুরস্কারে পুরস্কৃত হয়েছেন। ২০১৪ সালে তথ্য মন্ত্রণালয় আয়োজিত জেলার সেরা ফটোসাংবাদিক হিসেবে পুরস্কারসহ অংসংখ্য পুরস্কার পেয়েছেন।