দামুড়হুদার নতিপোতা ও নাটুদাহ ইউপির নবনির্বাচিতদের গেজেট প্রকাশ

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদার নতিপোতা ও নাটুদাহ ইউপি নির্বাচনে নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের নাম উল্লেখ করে গেজেট প্রকাশিত হয়েছে। গত ৯ এপ্রিল বৃহস্পতিবার নির্বাচন কমিশন সচিবালয় কর্তৃক ওই গেজেট প্রকাশিত হয়। প্রকাশিত গেজেটে যেসব নির্বাচিত চেয়ারম্যান মেম্বারের নাম উল্লেখ করা হয়েছে তারা হলেন- পুনর্গঠিত নতিপোতা ইউনিয়নে চেয়ারম্যান পদে মো. আজিজুল হক আজিজ। এ ইউনিয়নে ১ নং সংরক্ষিত ওয়ার্ডে মোছা. আঞ্জুমান আক্তার, ২ নং সংরক্ষিত ওয়ার্ডে মোছা. রুবিনা খাতুন, ৩ নং সংরক্ষিত ওয়ার্ডে মোছা. জাহানারা খাতুন আঁখি। পুরুষ ১ নং সাধারণ ওয়ার্ডে মো. বদরুল আলম, ২ নং ওয়ার্ডে মো. মইনুল ইসলাম, ৩ নং ওয়ার্ডে মো. মাসুদ রানা, ৪ নং ওয়ার্ডে মো. আমিরুল ইসলাম ঠাণ্ডু, ৫ নং ওয়ার্ডে মো. ইয়ামিন আলী, ৬ নং ওয়ার্ডে মো. বিল্লাল হোসেন, ৭ নং ওয়ার্ডে মো. সেলিম হোসেন, ৮ নং ওয়ার্ডে মো. ইমদাদুল হক এবং ৯ নং ওয়ার্ডে মো. শফিকুল ইসলাম।

এছাড়া নবগঠিত নাটুদাহ ইউনিয়নে চেয়ারম্যান পদে মো. শফিকুল ইসলাম শফি। এ ইউনিয়নে ১ নং সংরক্ষিত ওয়ার্ডে মোছা. দেলোয়ারা খাতুন, ২ নং সংরক্ষিত ওয়ার্ডে মোছা. ইসমোতারা, ৩ নং সংরক্ষিত ওয়ার্ডে মোছা. কহিনুর খাতুন। পুরুষ ১ নং সাধারণ ওয়ার্ডে মো. আব্দুল কুদ্দুস, ২ নং ওয়ার্ডে মো. রবিউল ইসলাম রবি, ৩ নং ওয়ার্ডে মো. আমজাদ আলী, ৪ নং ওয়ার্ডে মো. আব্দার আলী, ৫ নং ওয়ার্ডে মো. জসিম উদ্দিন খান, ৬ নং ওয়ার্ডে মো. শহিদুল ইসলাম, ৭ নং ওয়ার্ডে মো. কলিম উদ্দিন, ৮ নং ওয়ার্ডে মো. জবেদ আলী এবং ৯ নং ওয়ার্ডে মো. আব্বাস আলী।

এ বিষয়ে দামুড়হুদা উপজেলা নির্বাচন অফিসার বলেন, গত ৯ এপ্রিল নির্বাচন কমিশন সচিবালয় থেকে ওই গেজেট ইন্টারনেটে প্রকাশ করা হয়। আমরা বিজি প্রেসের নেট থেকে ডাউনলোড করেছি। গেজেট সংক্রান্ত কোনো চিঠি আমাদের হাতে এখনও আসেনি। তবে দু এক দিনের মধ্যেই চিঠি পাবেন বলে তিনি আশা প্রকাশ করেন। উল্লেখ্য, দামুড়হুদা উপজেলার পুনর্গঠিত নতিপোতা ও নবগঠিত নাটুদাহ এ দুটি ইউনিয়নে প্রায় ১৩ বছর পর গত ২৯ মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।