বিয়ে না করেই এক নারীর সাথে তিন বছর সংসার করে সমালোচনায় গাংনীর এক প্রবাসী

গাংনী প্রতিনিধি: বিয়ে না করেই ভুয়া কাবিন নামা দেখিয়ে তিন বছর স্বামী স্ত্রীর মতো সংসার করছেন ফারুক হোসেন নামের এক সৌদিপ্রবাসী। প্রথম স্ত্রী ও সন্তানদের চোখ ফাঁকি দিয়েই তিনি কথিত স্ত্রী নিয়ে বিভিন্ন স্থানে রাতযাপন করছেন বলে অভিযোগ উঠেছে। ফারুক হোসেন মেহেরপুর গাংনীর মোহাম্মদপুর গ্রামের মমিন মণ্ডলের ছেলে।
জানা গেছে, ফারুক হোসেন সৌদি আরব থেকে ফিরে এসে মোবাইলফোনের মিস কলের মাধ্যমে মানিকদিয়া গ্রামের এক মেয়ের সাথে পরিচয় ঘটে। প্রথমে কথাবার্তা ও পরে মন দেয়া-নেয়া। পরিচয়ের প্রথমেই ফারুক নিজেকে অবিবাহিত হিসেবে পরিচয় দেন। প্রবাস ফেরত ছেলের সাথে বিয়েতে রাজি হন ওই নারী। মাঝেমধ্যে বিভিন্ন বন্ধুর বাড়িতে উঠে স্ত্রী পরিচয় দিয়ে রাতযাপন করে। সমাজের লোকজন বাধা হয়ে দাঁড়াতে পারে তাই নিকাহ রেজিস্ট্রারের কাছ থেকে একটি ভুয়া কাবিননামা তৈরি করে
সে।
সূত্র জানায়, ওই মেয়েটির গরিব ও অসহায়ত্বের সুযোগ নিয়ে তিনি এ কাজটি করছেন। প্রথমে তার সাথে অন্তরঙ্গ ছবি তুলে তাকে ব্লাক মেইলিং করার ভয় দেখিয়ে দেহভোগ করছেন বলেও লোক মুখে গুঞ্জন রয়েছে। ভুয়া কাবিননামার বিষয়টি কয়েকজন জেনে গেলে তিনি বিয়ে করেছেন বলে দাবি করেন। পরে এলাকার মানুষ জানতে পারেন বিয়ের বিষয়টি ভুয়া।
এদিকে গত কয়েক দিন আগে ওই নারীর সাথে অন্তরঙ্গ ছবি ও সম্পর্কের বিষয়টি জানতে পারেন ফারুকের পরিবার। বিষয়টি নিয়ে মানিকদিয়া গ্রাম এলাকাতেও সমালোচনার ঝড় ওঠে। দরিদ্র একটি পরিবারের অসহায়ত্বের সুযোগ সন্ধানীয় ফারুকের বিচারের দাবি ওঠে এলাকায়। অন্যদিকে ফারুকের পরিবারেও বিরাজ করছে চরম অশান্তি। এ ব্যাপারে ফারুক জানান, তিনি যা করছেন তা ভুল। প্রথম স্ত্রীর অনুমতি নেবেন এবং বিয়ে করবেন।