স্বামী-প্রেমিকের কুল হারিয়ে অবশেষে আত্মহত্যা

 

গাংনী প্রতিনিধি: পরকীয়া প্রেমিক কর্তৃক প্রতারিত ও স্বামী সংসার থেকে বিতাড়িত হয়ে মিনা খাতুন (৩৫) নামের এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে। গত বুধবার রাতে গৃহবধূর পিতার বাড়ি চুয়াডাঙ্গার রুইতনপুর গ্রামে এ আত্মহত্যার ঘটনাটি ঘটে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

জানা গেছে, গত সোমবার রাতে গাংনীর জালশুকা গ্রামে স্বামীর ঘরে প্রতিবেশী পরকীয়া প্রেমিক যুবক বেল্টু ও মিনাকে আটক করা হয়। অনৈতিক কাজের অভিযোগে পরিবারের লোকজন দুজনকে ধরে গণপিটুনি দিয়ে বেঁধে রাখে। পরদিন সকালে তাদেরকে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

এদিকে অনৈতিক কাজের জন্য স্বামী রেজাউল হক তাকে বিতাড়িত করে। অন্যদিকে পরকীয়া প্রেমিক বেল্টু তাকে গ্রহণ করতে অপারগতা প্রকাশ করলে তিনি বেল্টুর নামে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ বেল্টুকে জেলহাজতে প্রেরণ করে ও মিনা খাতুনকে ডাক্তারি পরীক্ষা করায়। স্বামী সংসার থেকে বিতাড়িত ও প্রেমিক কর্তৃক প্রতারিত হয়ে মিনা খাতুন আশ্রয় নেন পিতার বাড়ি রুইতনপুরে। সেখানে বিষপানে আত্মহত্যা করেন তিনি। সবকুল হারিয়ে রাগে ক্ষোভে লজ্জায় কলঙ্কের বোঝা মাথায় নিয়ে তিনি আত্মহননের পথ বেছে নিয়েছেন বলে মনে করেন তার পরিবারের সদস্যরা। লাশের ময়নাতদন্ত শেষে পিতার গ্রামেই তার দাফন সম্পন্ন হয়েছে।

আলমডাঙ্গা থানা পুলিশ একটি ইউডি মামলা দায়ের করেছে। বিষয়টির তদন্ত চলছে। প্রেমিকের বিরুদ্ধে হত্যা প্ররোচনা মামলা হতে পারে বলে নিহতের পরিবারের একটি সূত্র জানিয়েছে।