দামুড়হুদায় গৃহবধুকে ধর্ষণের অভিযোগে মামলা

 

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদায় বৃষ্টি (১৯) নামের এক গৃহবধুকে অস্ত্রের মুখে তুলে নিয়ে গিয়ে ধর্ষন করা হয়েছে বলে উপজেলা হিসাবরক্ষণ অফিসের পিয়ন জাহিদকে (২৪) আসামি করে থানায় মামলা করা হয়েছে। পুলিশ ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করেছে। অভিযুক্ত জাহিদ জয়রামপুর মল্লিকপাড়ার আ. ছাত্তারের ছেলে। গত সোমবার রাতে ওই ধর্ষণের ঘটনা ঘটে এবং গত বুধবার সন্ধ্যায় বৃষ্টি বাদী হয়ে ওই মামলা দায়ের করে।

মামলার এজাহারসূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার দেহাটি আন্দুলবাড়িয়া গ্রামের আব্বাস আলী মেয়ে বৃষ্টি খুব ছোট বেলা থেকেই তার নানিবাড়ি জয়রামপুর বারুইপাড়ায় থাকতো। বছর দেড়েক আগে দামুড়হুদা দশমীপাড়ার মুনতাজ আলীর প্রতিবন্ধী ছেলে রাজুর সাথে পারিবাকিভাবে বিয়ে হয় বৃষ্টির। গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে জয়রামপুর মল্লিকপাড়ার আ. ছাত্তারের ছেলে জাহিদ ওই গৃহবধূর শ্বশুরবাড়িতে আসে এবং অস্ত্রের মুখে তাকে তুলে নিয়ে গিয়ে পুড়াপাড়ার মাঠের এক আমবাগানের মধ্যে জোরপূর্বক ধর্ষণ করে। পরে তাকে জয়রামপুর নওদাপাড়ায় রেখে আসে জাহিদ। এ ঘটনায় গত বুধবার বৃষ্টি বাদী হয়ে জাহিদের বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করে। মামলা দায়েরের পর মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই কাইয়ুম হোসেন গতকাল বৃহস্পতিবার ধর্ষণের শিকার ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করেন। দামুড়হুদা মডেল থানার ওসি কামরুজ্জামান জানান, এ ঘটনায় মামলা হয়েছে এবং ভিকটিমের ডাক্তারি পরীক্ষাও সম্পন্ন করা হয়েছে। এ ঘটনার পর থেকে জাহিদ গাঢাকা দিয়েছে। আসামি জাহিদকে গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রাখা হয়েছে।

এদিকে এলাকাসূত্রে জানা গেছে, স্বামী প্রতিবন্ধী হওয়ায় বৃষ্টি তার শ্বশুরবাড়ি থেকে বেশ কয়েকবার চলে আসে জয়রামপুর নানিবাড়ি। গত রোববার ওই গৃহবধুর পূর্বপরিচিত জাহিদ মিষ্টি নিয়ে বেড়াতে আসে বৃষ্টির শ্বশুরবাড়িতে। পরদিন সোমবার রাত সাড়ে ৮টার দিকে জাহিদ তার মোটরসাইকেলে করে বৃষ্টিকে শশুর বাড়ি থেকে নিয়ে আসে। জাহিদ ওই রাতে বৃষ্টির সাথে অনৈতিক কাজে লিপ্ত হয় এবং উপভোগের পর রাত সাড়ে ১১ টার দিকে বৃষ্টিকে তার বোনাই বাড়ি জয়রামপুর নওদা পাড়ায় রেখে আসে। পরবর্তীতে বিষয়টি এলাকায় জানাজানি হয়ে যায়। এ নিয়ে গত মঙ্গলবার গ্রামে দিনভর সালিস বৈঠকও হয়। সালিস বৈঠকে গৃহিত সিদ্ধান্ত জাহিদের পরিবারের লোকজন মেনে না নিলে বুধবার বৃষ্টি বাদী হয়ে ওই মামলা দায়ের করে। ধর্ষণের অভিযোগ তুলে মামলার বিষয়টি সাজানো নাটক হলেও জাহিদ একজন খারাপ প্রকৃতির ছেলে বলেও এলাকাবাসি জানান।