ডাক্তার শেখ ওবাইদুল্লাহকে সভাপতি ও ডাক্তার গোলাম জাকারিয়াকে সম্পাদক করে আলমডাঙ্গা উপজেলা ডিপ্লোমা মেডিকেল অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

আলমডাঙ্গা ব্যুরো: বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল অ্যাসোসিয়েশনের আলমডাঙ্গা উপজেলা কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল দুপুরে বার্ষিক সভার আয়োজন করা হয়। ডাক্তার শেখ ওবাইদুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন আলমডাঙ্গা উপজেলা চেয়ারম্যান হেলাল উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার আবু মোহাম্মদ জহুরুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার আব্দুস সাত্তার, চুয়াডাঙ্গা জেলা বিডিএমএ’র সভাপতি ডাক্তার মঞ্জুরুল ইসলাম বেলু।
জেলা বিডিএমএ’র সম্পাদক ডাক্তার হারুন-অর রশিদ পলাশের উপস্থাপনায় উপস্থিত ছিলেন ডাক্তার এমরান হাফিজ, ডাক্তার আব্দুল আওয়াল, ডাক্তার আহসানুর রহমান, তোফাজ্জেল হোসেন, ডাক্তার রাশেদ আহমেদ, ডাক্তার এমডি শামসুর রহমান, ডাক্তার গোলাম জাকারিয়া খান, ডাক্তার ফারুক হোসেন, ডাক্তার সাইফুল ইসলাম, ডাক্তার জালাল উদ্দীন, ডাক্তার সেলিম রেজা, ডাক্তার ডাক্তার নাজমা খাতুন, ডাক্তার হাসিনা আক্তার, ডাক্তার খাদিজাতুল কোবরা, ডাক্তার মহসিন আরা প্রমুখ। শেষে সকলের সম্মতিতে ডাক্তার শেখ ওবাইদুল্লাহকে সভাপতি, ডাক্তার গোলাম জাকারিয়া খালিদকে সম্পাদক, ডাক্তার সেলিম রেজাকে সাংগঠনিক সম্পাদক ও ডাক্তার এমরান হাফিজকে অর্থসম্পাদক করে বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল অ্যাসোসিয়েশনের আলমডাঙ্গা উপজেলা কমিটি গঠন করা হয়। সদস্য করা হয় ডাক্তার সাইফুল ইসলাম, ডাক্তার ফারুক হোসেন ও ডাক্তার নাজমা খাতুনকে। নবগঠিত আলমডাঙ্গা উপজেলা কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন বিডিএমএ’র কেন্দ্রীয় কমিটির মহাসচিব ডা. মো. সিরাজুল ইসলাম বাচ্চু, সাংগঠনিক সম্পাদক ডা. মো. জাকির হোসেন ও সিনিয়র সহসভাপতি ডা. আব্দুল মালেক।