জীবননগর-চ্যাংখালী সড়কে দুটি মোটরসাইকেল ছিনতাই

 

জীবননগর ব্যুরো: জীবননগর-চ্যাংখালী সড়কের চিংড়িখালী পোল ব্র্রিজের নিকট থেকে একদল ছিনতাইকরী দুটি মোটরসাইকেল ছিনতাই করেছে। গত শুক্রবার রাত ১২টার দিকে ব্রিজের ওপর দড়ি টানিয়ে মোটরসাইকেলের গতিরোধ করে ছিনতাইয়ের ঘটনা ঘটায়। এ সময় ছিনতাইকারীদের লাঠির আঘাতে মোটরসাইকেলের আরোহী জখম হয়ে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে।

জানা গেছে, জীবননগর উপজেলার হরিহরনগর গ্রামের ওয়াজ মাহফিল শেষে মাওলানা মাহবুবুর রহমান গহরী তার অপর সহযোগী মাওলানা মঞ্জুরুলকে সাথে নিয়ে জীবননগরে ফিরছেলো। রাত ১২টার দিকে তারা চ্যাংখালী সড়কের চিংড়িখালী ব্রিজের নিকট ছিনতাইকারীচক্রের কবলে পড়ে। মুখোশ পরিহীত ১০-১২ জনের সশস্ত্র ছিনতাইকারীরা এ সময় রাস্তায় দড়ি টানিয়ে তাদের গতিরোধ করে। এ সময় ছিনতাইকারীদের হাত থেকে রক্ষা পেতে মোটরসাইকেল ঘুরিয়ে পালানোর চেষ্টা করলে পেছন থেকে ছিনতাইকারীরা হামলা চালায়। ছিনতাইকারীদের লাঠির আঘাতে মোটরসাইকেল আরোহী মাওলানা মঞ্জুরুল কাদির রক্তাক্ত জখম হয়। এ সময় ছিনতাইকারীরা তাদের হাত-পা ও মুখ বেঁধে পার্শ্ববর্তী মাঠে ফেলে রেখে টিভিএস মেট্রো মোটরসাইকেল (চুয়াডাঙ্গা-হ-১১-৭৬১১) নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় এলাকাবাসী টের পেয়ে তাদের উদ্ধার করে। এ সময় আহত মাওলানা মঞ্জুরুলকে জীবননগর হাসপাতালে ভর্তি করে।

এদিকে ছিনতাইকারীদের হামলার শিকার মাওলানা মাহবুবুর রহমান জানান, ছিনতাইকারীর দলটি আমাদের আগে মেদেনিপুর গ্রামের আরও এক ব্যক্তিকে আটক করে তার মোটরসাইকেলটিও ছিনিয়ে নেয়।