লটারি জেতার মিথ্যা প্রলোভন দেখিয়ে প্রবাসীর স্ত্রীর নিকট থেকে হাতিয়ে নিয়েছে দেড় লক্ষাধিক টাকা

আলমডাঙ্গা ব্যুরো: মোবাইলফোনে ১ কোটি টাকার লটারি জেতার মিথ্যা প্রলোভন দেখিয়ে একটি সঙ্ঘবদ্ধচক্র আলমডাঙ্গার কুমারী গ্রামের প্রবাসীর স্ত্রীর নিকট থেকে হাতিয়ে নিয়েছে প্রায় দেড় লক্ষাধিক টাকা। লোভের বশবর্তী হয়ে সর্বস্ব খুইয়ে এখন দাম্পত্য জীবন বিষিয়ে তুলেছেন গৃহবধূ সাগরী খাতুন।

জানা গেছে, কুমারী গ্রামের প্রবাসী শরীফুল ইসলামের স্ত্রী সাগরী খাতুনের (২৫) নিকট কয়েক দিন আগে ০১৭০৬২৩৮৯০২ নম্বর সিম থেকে মোবাইলফোনে অজ্ঞাত ব্যক্তি নিজেকে মোবাইল কোম্পানির অফিসার বলে পরিচয় দেন। এ সময় তিনি সাগরী খাতুনকে জানান, আপনি অত্যন্ত সৌভাগ্যবান। তিনি লটারিতে ১ কোটি টাকা জিতেছেন। দেশে এখন কারও ভালো কেউ চায় না উপদেশ দিয়ে অজ্ঞাত ব্যক্তি এ কথা কাউকে বলতে নিষেধ করেন। লটারি জেতার ১ কোটি টাকা পেতে হলে তিনি ওই নন্বরে ২ লাখ টাকা বিকাশ করতে বলেন। লোভের বশবর্তী হয়ে এ প্রস্তাবে সাড়া দিয়ে গৃহবধূ সাগরী খাতুন ৩ বারে ১ লাখ ৫৪ হাজার টাকা বিকাশ করেন। এরপর থেকে ওই মোবাইলফোনের সিমটি বন্ধ করে রাখা হয়েছে।

এদিকে এ নিয়ে সাগরী খাতুনের পরিবারে যারপরনাই অশান্তি দেখা দিয়েছে। একদিকে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের গঞ্জনা, অন্যদিকে সর্বস্ব হারানোর কষ্টে বিষিয়ে উঠেছে সাগরী খাতুনের পারিবারিক জীবন।