তীব্র যন্ত্রণায় কাতরাচ্ছেন অগ্নিদগ্ধ গৃহবধূ হালিমা

চুয়াডাঙ্গার ঝিলখালী ল্যাম্পের আগুন পরনের শাড়িতে?

 

স্টাফ রিপোর্টার: অগ্নিদগ্ধ হয়ে অসহনীয় যন্ত্রণায় কাতরাচ্ছেন চুয়াডাঙ্গা জেলা সদরের পদ্মবিলার ঝিলখালী মাঝেরপাড়ার গৃহবধূ হালিমা বেগম (৩২)। গতপরশু রাত ১০টার দিকে নিজ স্বামীগৃহে অগ্নিদগ্ধ হন তিনি। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে নেয়ার পরামর্শ দিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

হালিমার শয্যাপাশে থাকা আত্মীয়স্বজন ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেছেন, আব্দুল হালিমের স্ত্রী হালিমা খাতুন রাতে খাওয়া-দাওয়ার পর কেরোসিনের ল্যাম্প নিয়ে গোয়াল ঘরের দিকে যাচ্ছিলো হালিমা। এ সময় তার পরনের শাড়িতে আগুন লেগে যায়। তার চিৎকারে পরিবারের সদস্যরা ছুটে গিয়ে আগুন নেভায়। ততোক্ষণে দু সন্তানের জননী হালিমা খাতুনের শরীরের বেশ কিছু অংশ ঝলসে যায়। তাকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়। আগ্নিদগ্ধ হালিমা খাতুন যন্ত্রণায় কাতরাচ্ছেন। গতকাল শেষ খবর পাওয়া পর্যন্ত হালিমা খাতুনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালেই চিকিৎসাধীন রাখা ছিলো।

অগ্নিদগ্ধ হালিমা খাতুনের নিকট থেকে ঘটনার বর্ণনা শোনা সম্ভব হয়নি। ফলে অগ্নিদগ্ধ হওয়ার আড়ালে অন্য কোনো ঘটনা লুকিয়ে রয়েছে কি-না তা নিশ্চিত করে জানা যায়নি।