জীবননগর জামায়াতের সাবেক আমির নজরুল ইসলামের ইন্তেকাল

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলা জামায়াতের সাবেক আমির নজরুল ইসলাম হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন। গতকাল শুক্রবার ভোররাত ৩টার দিকে ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্না…..রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে, চার মেয়ে ও আত্মীয় অসংখ্য স্বজনসহ এবং গুণগ্রাহী রেখে গেছেন।
গতকালই বাদ জুম্মা তার গ্রামের বাড়ি জীবননগর উপজেলার সুটিয়া গ্রামে প্রথম নামাজে জানাজা, বিবেক ৪টায় জীবননগর পাইলট হাইস্কুল মাঠে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তার মরদেহ চুয়াডাঙ্গায় নেয়া হয়। মরহুমের জানাজায় জেলা জামায়াতের আমির আনোয়ারুল হক মালিক, সেক্রেটারি রুহুল আমিন, নায়েবে আমির আবদুল খালেক, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মোশাররফ হোসেন মিয়া, জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি হাজি সাইদুর রহমান ধুন্দু, জেলা ন্যাশনাল আওয়ামী পার্টির সাধারণ সম্পাদক কাজি বদরুদ্দোজা, জীবননগর উপজেলা আমির অধ্যাপক খলিলুর রহমান, সেক্রেটারি মাওলানা ইসরাইল হোসেন, মহেশপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা জামায়াতে আমির মাও. আব্দুল হাই, জীবননগর আলিম মাদরাসার অধ্যক্ষ মাও. আব্দুল খালেক, যশোর বোর্ড কলেজের প্রফেসর মো. সাইফুদ্দিনসহ দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন। মরহুম নজরুল ইসলাম ২০০২ সালে জামায়াতের রোকনপ্রাপ্ত হন। এরপর ২০০৮ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত জীবননগর উপজেলা আমির হিসেবে দায়িত্ব পালনরত অবস্থায় স্থায়ীভাবে তিনি চুয়াডাঙ্গা শহরে চলে যান।
তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জেলা জামায়াতের আমির আনোয়ারুল হক মালিক, জেলা সেক্রেটারি মো. রুহুল আমিন, জীবননগর উপজেলা আমির অধ্যাপক খলিলুর রহমান ও জীবননগর বাজার কমিটির আহ্বায়ক সাংবাদিক এমআর বাবু।