র‌্যাফেল ড্র সম্পন্ন : প্রথম পুরস্কার প্রাপ্ত কুপন নং ৩২৯

খন্দকার ফুড গার্ডেন মিনি চাইনিজ অ্যান্ড ফার্স্ট ফুডের উদ্বোধন আয়োজনের সমাপনী

 

স্টাফ রিপোর্টার: জমে উঠেছে খন্দকার ফুড গার্ডেন। যেমন আতিথেয়তায়, তেমনই প্রতিশ্রুতি রক্ষায়। তারই অংশ হিসেবে মিনি চাইনিজ অ্যান্ড ফার্স্ট ফুড উদ্বোধনের পর থেকে গতকাল পর্যন্ত যারা এ প্রতিষ্ঠানের আতিথেয়তা নিয়েছেন, তাদের মধ্যে বিতরণ করা কুপন, গতকাল আনুষ্ঠানিকভাবে এ কুপনের ড্র সম্পন্ন করে প্রতিশ্রুতিও রক্ষা করেছে প্রতিষ্ঠানটি।

র‌্যাফেল ড্র’র প্রথম পুরস্কার একটি স্মার্টফোন। যার কুপন নং ৩২৯। প্রথম পুরস্কারের মালিক গতকাল ড্রতে উপস্থিত না থাকলেও দ্বিতীয় পুরস্কার ইলেকট্রনিক ফোনটি ড্র অনুষ্ঠানে উপস্থিত থেকেই গ্রহণ করেছেন শ্রীকোল গ্রামের সজীব। তৃতীয় পুরস্কার রাইচ কুকারের কুপন নং ২১৩। এ নম্বরের কুপনধারী উপস্থিত ছিলেন না। তবে বিশেষ পুরস্কার তিনটির মধ্যে ৩৭৩ নং কুপনের মালিক দৌলাতদিয়াড়ের সোনিয়া নাসরিন ও কুপন নং ২২২ এর মালিক গুলশানপাড়ার শারমিন উপস্থিত থেকে পুরস্কার গ্রহণ করেছেন। অপর বিশেষ পুরস্কারের কুপন নং ৪১৩। যারা অনুষ্ঠানে উপস্থিত থেকে পুরস্কার গ্রহণ করতে পারেননি তাদেরকে খন্দকার ফুড গার্ডেন থেকে তা গ্রহণের জন্য অনুরোধ জানানো হয়েছে।

গতকার কুপন ড্র অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সহসভাপতি জেড আলম, বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক সমিতির সভাপতি অ্যাড. এসএম শরীফ উদ্দীন হাসু। সভাপতিত্ব করেন খন্দকার ফুড পার্কের পরিচালক আবু হানিফ। স্বাগত বক্তব্য রাখেন অপর পরিচালক খন্দকার জিবরাইল গোলাপ।

অনুষ্ঠানে আয়োজকদের পক্ষে সকলকে খন্দকার ফুড গার্ডেনের আপ্যায়ন গ্রহণের আমন্ত্রণ জানিয়ে বলা হয়, ভালোবাসা দিবসে উদ্বোধনের পর থেকে ব্যাপক সাড়া পড়েছে। শহীদ আবুল কাশেম সড়কে নিউমার্কেট মসজিদের অদূরেই আমাদের ঘরোয়া পরিবেশে আসুন, একটু বসুন। মিনি চাইনিজ বা ফার্স্ট ফুডের স্বাদ নিয়ে আমাদের প্রচেষ্টাকে উৎসাহিত করুন।