৬শ অ্যাম্পুল ঘুমের ইনজেকশন হয়ে গেলো ৪০ অ্যাম্পুলে?

চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের মাদকবিরোধী অভিযান

 

স্টাফ রিপোর্টার: ৬শ অ্যাম্পুল ঘুমের ইনজেকশনসহ চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা এক ব্যক্তিকে আটকের পর তা হয়ে গেছে মাত্র ৪০ অ্যাম্পুল। আটককৃতের বিরুদ্ধে মামলা এবং আটককৃত ব্যক্তির বক্তব্যে উদ্ধারকৃত ঘুমের ইনজকশনের অ্যাম্পুল সংখ্যায় এ হেরফের দেখা দিয়েছে।

জানা গেছে, চুয়াডাঙ্গা রেলওয়ে স্টেশনের অদূরবর্তী নান্টুরাজ সিনেমাহলের নিকট থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা এক ব্যক্তিকে আটক করেন। আটকের সময় তার নিকট থেকে উদ্ধার করা হয় প্রচুর পরিমাণের ঘুমের ইনজেকশন। আটককৃত ব্যক্তি নিজেকে কামাল মণ্ডল (৩৬) বলে পরিচয় দিয়ে বিস্তারিত ঠিকানা দিতে গিয়ে বলে, পিতার নাম ইসলাম মণ্ডল। বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের হাজিনগর চুরিওয়ালাপাড়া। গতকাল শুক্রবার বিকেল ৩টার দিকে তাকে আটকের পর মামলাসহ গতকালই চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করা হয়। মামলায় বলা হয়েছে, তার নিকট থেকে উদ্ধার করা হয়েছে ৪০ অ্যাম্পুল ঘুমের ইনজেকশন।

অপরদিকে সদর থানায় দেয়ার পর কালাম বলেন, চুয়াডাঙ্গার এক ব্যক্তির নিকট পৌছে দেয়ার জন্য ট্রেনযোগে ৬শ অ্যাম্পুল ঘুমের ইনজেকশন আনি। আটকের পর এখন শুনছি তা হয়ে গেছে ৪০ অ্যাম্পুল। বাকিটা কোথায় গেলো বলতে পারবো না।