শুভ সকাল চ্যাম্পিয়ন : রামাযুস রানারআপ

দামুড়হুদা চিৎলা-গোবিন্দহুদা ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

 

দামুড়হুদা অফিস: দামুড়হুদা উপজেলা চিৎলা-গোবিন্দহুদা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। গতকাল শুক্রবার বেলা সাড়ে ৩টায় স্থানীয় ঈদগামাঠে প্রতিদ্বন্দ্বিতামূলক খেলায় শুভসকাল চুয়াডাঙ্গা ২-১ গোলে দর্শনা রামাযুসকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলার দ্বিতীয়ার্ধে চুয়াডাঙ্গা শুভসকালের পক্ষে গোল করেন শামিম ও শাহিন। বিজিত দলের একমাত্র গোলটি করেন তরিকুল ইসলাম। শুভ সকালের পক্ষে খেলায় অংশগ্রহণ করেন আব্দুল মালেক (গোলরক্ষক), সুরুজ, মুরাদ, সুমন জোয়ার্দ্দার (অধিনায়ক), রিমন, তরু, আশা, শাহিন, শামিম, ইমাদুল, পলাশ, আলম, সুমন, মোকলেছ ও তুষার। খেলার মাঠে শুভসকালের পক্ষে উপস্থিত ছিলেন ক্লাবের সভাপতি অধ্যক্ষ মাহাবুল ইসলাম সেলিম, সহসভাপতি তানজিলুর রহমান শিমু, যুগ্মসম্পাদক অ্যাড. তছলিম উদ্দীন ফিরোজ, কোষাধ্যক্ষ রাজু আহম্মেদ সুমন প্রমুখ। চ্যাম্পিয়ন হওয়ায় শুভসকালের খেলোয়াড় ও কর্মকর্তাদের শুভেচ্ছা জানিয়েছেন ক্লাবের সভাপতি অধ্যক্ষ মাহাবুল ইসলাম সেলিম ও সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান চৌধুরী জিপু।

খেলা শেষে টুর্নামেন্ট কমিটির সভাপতি লুৎফর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর বলেন, খেলাধুলা যুবসমাজকে মাদকসেবন থেকে দূরে রাখে। ফুটবল খেলা হারিয়ে যেতে বসেছিলো। কিন্তু এখন প্রায় প্রতিটি মাঠেই ছোট-বড় টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। এ খেলা থেকে গ্রামে গ্রামে খেলোয়াড় তৈরি হচ্ছে। যতো বেশি টুর্নামেন্ট করা যাবে ততো বেশি এলাকায় খেলার মান বৃদ্ধি পাবে। সুন্দরভাবে খেলা শেষ হওয়ায় কমিটিকে ধন্যবাদ জানান তিনি।

বিশেষ অতিথি ছিলেন দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু, চুয়াডাঙ্গা জজকোর্টের আইনজীবী সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাড. রফিকুল আলম রান্টু ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান। বক্তব্য রাখেন টুর্নামেন্ট কমিটির সাধারণ সম্পাদক মহাসিন আলী। প্রধান অতিথি চ্যাম্পিয়ন দলকে ট্রফি ও ১ লাখ টাকা এবং রানারআপ দলকে ৭০ হাজার টাকার চেকসহ চ্যাম্পিয়ন কার্ড তুলে দেন। অনুষ্ঠান পরিচালনা করেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজু আহম্মেদ রিংকু।