বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ দলের শুভ কামনায় কনসার্ট

চুয়াডাঙ্গায় গ্রামীণফোন ও প্রথম আলোর আয়োজনে জমজমাট আসর

 

স্টাফ রিপোর্টার: বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ দলের শুভ কামনায় গ্রামীণফোন ও প্রথম আলোর আয়োজনে গতকাল শুক্রবার বিকেলে চুয়াডাঙ্গা শ্রীমন্ত টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত জমজমাট লাইভ কনসার্টসহ মনোমুগ্ধকর পরিবেশনা দর্শক হৃদয় জয় করে। বিকেল সাড়ে তিনটা থেকে সাড়ে পাঁচটা পর্যন্ত ক্রিকেটপ্রেমী ও সংস্কৃতিমনা দর্শক আনন্দ উপভোগ করেন।

প্রথম আলো বন্ধুসভার সদস্য শ্যামলী ইসলাম শুভার্থীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার। স্বাগত বক্তব্য রাখেন প্রথম আলোর চুয়াডাঙ্গা প্রতিনিধি শাহ আলম সনি। শুভেচ্ছা জানান, নাইটিঙ্গেল ক্রিকেট একাডেমীর উদ্যোক্তা ইসলাম রাকিব ও বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব পৌর কাউন্সিলর শহীদুল কদর জোয়ার্দ্দার। এ সময় গ্রামীণফোনের স্পেশালিষ্ট রিজিওনাল সেলস ডিস্ট্রিবিউশন অ্যান্ড রিটেইল সেলস কমার্শিয়াল অফিসার এমএম তৌহিদ, প্রথম আলো বন্ধুসভার সহসভাপতি রাহিমা খাতুনসহ সুশীল সমাজের প্রতিনিধি ও ক্রিকেটপ্রেমীরা উপস্থিত ছিলেন।

ভাষা আন্দোলনের শহীদদের স্মরণে আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি গানের মধ্যদিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। এরপর বিভিন্ন অনুপ্রেরণা,উদ্দীপনামূলক গান ও দলীয় নৃত্য পরিবেশিত হয়। অনুষ্ঠানে রিমিক্স ব্যান্ডের আব্দুল হামিদ, বাবলু, সম্রাট, বিপাশা, সান্তনা ও স্বপন এবং প্রথম আলো বন্ধুসভার সদস্য শাহানা আফরোজ জবা গান পরিবেশন করেন। এছাড়া মিতুর নেতৃত্বে সরকারি শিশু পরিবারের পাঁচ সদস্য, সাজিবুলের নেতৃত্বে আলমডাঙ্গার রুইতনপুর দুরন্ত সাতের সদস্যরা মনোমুগ্ধকর নৃত্য ও প্রাচীর নেতৃত্বে চুয়াডাঙ্গা আবৃত্তি পর্ষদের সদস্যরা সমবেত কবিতা পরিবেশন করেন।

অনুষ্ঠানের শুরু থেকে শেষ পর্যন্ত মিলনায়তন ও মিলনায়তনের বাইরে ছিলো উপচে পড়া দর্শক। অনুষ্ঠানে আসা দর্শনার্থীদেরকে আয়োজকদের পক্ষ থেকে মাথার ব্যান্ডেলা ও কাগজের তৈরি বাংলাদেশের পতাকা উপহার দেয়া হয়।