সন্ধ্যারাতে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি

গাংনীর চককল্যাণপুরে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতদলের তাণ্ডব
গাংনী প্রতিনিধি: সন্ধ্যারাতে পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি করেছে একদল ডাকাত। এ সময় একটি মোটরসাইকেল, নগদ প্রায় ৬০ হাজার টাকা ও সোনার গয়নাসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়েছে ডাকাতরা। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মেহেরপুর গাংনী উপজেলার চককল্যাণপুর গ্রামের আব্বাস আলীর বাড়িতে ওই ডাকাতির ঘটনা ঘটে। আব্বাস আলী বামন্দী বাজারের সুমন ভ্যারাইটি স্টোরের স্বত্বাধিকারী।
আব্বাস আলী জানান, তিনি বাজার থেকে বাড়ি ফিরে নিজ ঘরে বসে টিভির খবর দেখছিলেন। এ সময় ১০-১২ জন সশস্ত্র ডাকাত ঘরে প্রবেশ করে। বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে লুটপাট চালায়। ৪ লক্ষাধিক টাকার সোনার গয়না, মোবাইলফোন, নগদ প্রায় ৬০ হাজার টাকা ও তার ব্যবহৃত একটি টিভিএস স্টার স্পোর্স্টস মোটরসাইকেল (মেহেরপুর-হ-১১-৫০৩৩) লুটে নেয়। বাড়ির সবাইকে হাত-মুখ বেঁধে একটি কক্ষে মধ্যে ঢুকিয়ে বাইরে থেকে তালাবন্ধ করে পালিয়ে যায় ডাকাতরা। পরে তাদের চিৎকারে আশেপাশের লোকজন এসে তাদেরকে ঘর থেকে বের করে।
এদিকে সন্ধ্যা রাতে ডাকাতির ঘটনায় হতবাক গ্রামবাসী। স্থানীয় সূত্রে আরো জানা গেছে, ঘটনার সময় গ্রামের লোকজন আপন মনে নিজ বাড়িতে খাওয়া-দাওয়া কিংবা অন্যান্য কাজে ব্যস্ত ছিলেন। তাই আশেপাশের লোকজন ডাকাতির বিষয়টি আঁচ করতে পারেননি। ডাকাতির খবর পেয়ে বামন্দী পুলিশ ক্যাম্পের একটি দল ঘটনাস্থলে তদন্ত করে। ডাকাতদের আটক ও ডাকাতি হওয়া মালামাল উদ্ধারে অভিযান চলছে বলে জানিয়েছেন গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন।