ঝিনাইদহে ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহে পিকআপসহ ২১০ বোতল ফেনসিডিলসহ চুয়াডাঙ্গার ৪ মাদকব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের মল্লিক শহিদুল ইসলাম কারিগরি কলেজের সামনে থেকে তাদেরকে আটক করা হয়েছে। এ সময় ফেনসিডিল বহনকারী নীল রঙের পিকআপটি (ঢাকা-মেট্রো-ন-১৮-১৯২১) জব্দ করা হয়েছে। আটককৃতরা হলো- চুয়াডাঙ্গা মাছেরদাড়ি গ্রামের জাহাঙ্গীর ব্যাপারীর ছেলে তোতা (২৩), একই গ্রামের মৃত হাবিবুর রহমান রহমানের ছেলে করিম হোসেন (২৯), চুয়াডাঙ্গার সুপদিয়া গ্রামের জমশেদ আলীর ছেলে সাগর আলী (২৫) ও মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার ফুলকুচি গ্রামের আব্দুর রহিমের ছেলে ইমন হোসেন (২৫)। উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য এক লাখ টাকা।

ঝিনাইদহ গোয়েন্দা পুলিশের ওসি রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ ডিবি পুলিশ জানতে পারে চুয়াডাঙ্গা সীমান্ত থেকে ফেনসিডিল কিনে করে ডাকবাংলা বাজার হয়ে ফেনসিডিল নিয়ে একটি পিকআপ যোগে ঢাকার দিকে যাচ্ছে মাদক ব্যবসায়ীরা। সেখানে চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাসি শুরু করে পুলিশ। এ সময় একটি পিকআপ ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে মাদক ব্যবসায়ীরা। স্থানীয়দের সহযোগিতায় চারজনকে আটক করা হয়। ওই পিকআপ তল্লাসি করে দুটি বস্তা থেকে ২১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ওই পিকআপ থেকে খেজুরের গুড়ের ১২০ ভাড় জব্দ করা হয়েছে। এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা হয়েছে।

এদিকে প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনাস্থল থেকে ৪৩২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হলেও জব্দ দেখানো হয়েছে ২১০ বোতল। ওই চালান থেকে ২২২ বোতল ফেনসিডিল গায়েব করা হয়েছে। তবে ঝিনাইদহ ডিবি পুলিশের পক্ষ থেকে এ অভিযোগ অস্বীকার করা হয়েছে।