চুয়াডাঙ্গা ভেন্যুর জাতীয় স্কুল হকি প্রতিযোগিতার গ্রুপ চ্যাম্পিয়ন : ভি.জে সরকারি উচ্চ বিদ্যালয় ও এমএ বারী মাধ্যমিক বিদ্যালয়

স্টাফ রিপোর্টার: ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক জাতীয় স্কুল হকি প্রতিযোগিতার গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে চুয়াডাঙ্গা ভি.জে সরকারি উচ্চ বিদ্যালয় ও এমএ বারী মাধ্যমিক বিদ্যালয়। গতকাল বৃহম্পতিবার সকাল ১০টায় চুয়াডাঙ্গা স্টেডিয়ামে শেষদিনেও ৪টি খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ‘ক’ গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হয়েছে এমএ বারী মাধ্যমিক বিদ্যালয় এবং ‘খ’ গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে চুয়াডাঙ্গা ভি.জে সরকারি উচ্চ বিদ্যালয়। স্বাগতিক চুয়াডাঙ্গা, মেহেরপুর, কুষ্টিয়া, ঝিনাইদাহ ও মাগুরা জেলার ৮টি দল অংশ নেয়। এখান থেকে দুটি গ্রুপের চ্যাম্পিয়ন দল জাতীয় পর্যায়ের খেলবে। সারাদেশে পর্যায়ক্রমে ১১টি ভেন্যুতে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টের মিডিয়া পার্টনার এটিএন বাংলা।

শেষ দিনে প্রথম খেলায় চুয়াডাঙ্গার এমএ বারী মাধ্যমিক বিদ্যালয় ৪-০ গোলে মাগুরা সরকারি উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে এবং দ্বিতীয় খেলায় মেহেরপুর আমঝুপি মাধ্যমিক বিদ্যালয় ২-০ গোলে ঝিনাইদহ নগরবাথানকে পরাজিত করে। অপরদিকে কুষ্টিয়া জিলা স্কুল ও ঝিনাইদহের ওয়াজির আলী মাধ্যমিক বিদ্যালয়ের খেলাটি ১-১ গোলে ড্র হয়। এছাড়া চুয়াডাঙ্গা ভি.জে সরকারি উচ্চ বিদ্যালয় ও মাগুরা পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়ের খেলা ২-২ গোলে ড্র হয়।