চুয়াডাঙ্গার বিভিন্ন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ আহত ৪ : একজনকে ঢাকায় রেফার্ড

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার বিভিন্ন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৪ আহত হয়েছে। আহতদরে মধ্যে একজনকে ঢাকা পঙ্গুতে রেফার করা হয়েছে। অন্যদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

গতকাল বুধবার বেলা ৩টার দিকে চুয়াডাঙ্গা শহরের মসজিদপাড়র সন্টুর ছেলে সুজন মোটরসাইকেলযোগে দর্শনা দিকে যাওয়া পথে জয়রামপুর কাঁঠালতলা নামক স্থানে করিমনের সাথে ধাক্কা লেগে আহত হয়। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ঢাকা পঙ্গুতে রেফার করেন। গতকালই তাকে ঢাকায় নেয়া হয়েছে।

বিকেলে চুয়াডাঙ্গা-দর্শনা সড়কে ডুগডুগি বাজারে ট্রাকের ধাক্কায় জয়রামপুর গাতিরপাড়ার আব্দুল হামিদের ছেলে মঈন উদ্দিন আহত হয়। সে বড়দুধপাতিল একটি ভাটা থেকে কাজ শেষে ভ্যানযোগে বাড়ি ফেরার পথে সে দুর্ঘটনা শিকার হয়।

এদিকে পিতার বাড়ি চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটি থেকে স্বামী আলমডাঙ্গার বলেশ্বরপুর যাওয়ার পথে সরিষাডাঙ্গা গ্রামের মধ্যে দুর্ঘটনার শিকার সিদ্দিকের স্ত্রী হেলেনা খাতুন। তিনি ভাইয়ের সাথে মোটরসাইকেলযোগে যাচ্ছিলেন। গতকাল বুধবার দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ সময় তার কোলে থাকা ১ বছরের মেয়ে সাদিয়াও আহত হয়।