কৃষি বিষয়ক বিশেষ প্রতিবেদনের জন্য সাংবাদিক মহাসিন আলী সংবর্ধিত

গাংনী প্রতিনিধি: স্বনির্ভর বাংলাদেশ বিনির্মাণে কৃষিভিত্তিক অর্থনীতিতে কৃষি বিষয়ক বিশেষ প্রতিবেদনের জন্য মেহেরপুর জেলার একমাত্র সাংবাদিক হিসেবে মহাসিন আলী সংবর্ধিত হয়েছেন। নতুন ধারার উদ্যোগে গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (বাণিজ্য অনুষদ) বিবিএ সম্মেলনকক্ষে ওই সংবর্ধনা প্রদান করা হয়। একই অবদানে চুয়াডাঙ্গা জেলার একমাত্র সাংবাদিক হিসেবে ফাইজার চৌধুরসহ দেশের ৬৪ জেলার ১০০ জন সাংবাদিক ওই সংবর্ধনার জন্য চুড়ান্ত নির্বাচিত হন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি সম্প্রসারণ ও ইনফ. বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেকেন্দার আলী। নতুনধারা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শামীম আহমেদের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রমুখ।

সংবর্ধনাপ্রাপ্ত সাংবাদিক মহাসিন আলী দৈনিক মাথাভাঙ্গার মেহেরপুর অফিস প্রধান দৈনিক ভোরের ডাক ও রাইজিং বিডি ডটকমের মেহেরপুর জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত। অনুষ্ঠানে চুয়াডাঙ্গা জেলার একমাত্র সাংবাদিক হিসেবে ফাইজার চৌধুরী সংবর্ধনা পাওয়ার জন্য মনোনীত হন। তবে তিনি বাইরে অবস্থান করায় অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন। ফাইজার চৌধুরী ও মহাসিন আলীকে শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক মাথাভাঙ্গা সম্পাদক ও প্রশাসক সরদার আল আমিনসহ মেহেরপুর ও চুয়াডাঙ্গার জেলার সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।