চুয়াডাঙ্গা সদর প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির কমিটি গঠিত

সভাপতি মন্টু সাধার সম্পাদক মুকুল

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে কেদারগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইকলাস হোসেন মন্টু এবং সাধারণ সম্পাদক পদে এমএ বারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাবিউল মওলা মুকুল নির্বাচিত হয়েছেন। গতকাল রোববার দুপুরে ঝিনুক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এ কমিটি গঠন করা হয়।

গোলাম সারোয়ার বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় চুয়াডাঙ্গা সদর উপজেলার সরকারি ও নব জাতীয়করণকৃত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের উপস্থিতিতে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক সমিতির কমিটি গঠনের নির্বাচন অনুষ্ঠিত হয়। ৩১ সদস্য বিশিষ্ট কমিটিতে সিনিয়ার সহসভাপতি পদে আজিম উদ্দিন (বহালগাছি) ও আশরাফী বেগম (মাখালডাঙ্গা), সহসভাপতি পদে রেজাউল কবীর (দৌলতদিয়াড়), আশরাফুল আলম (নীলমনিগঞ্জ), তাপসকুমার গোস্বামী (জিবনা), দিলরুবা খাতুন (দিগড়ী) ও নাজমা খাতুন (আলুকদিয়া), সিনিয়র যুগ্নসম্পাদক পদে আব্দুল আলীম ময়না (গোষ্ঠবিহার) ও শাহনাজ জেবিন (ওল্ডজেএম), যুগ্মসাধারণ সম্পাদক পদে নজির হোসেন (নিমতলা) ও সালমা সুলতানা (বোয়ালমারী), সাংগাঠনিক সম্পাদক পদে আশরাফ আলী (ইসলামপাড়া), সহসাংগঠনিক পদে গোলাম মোস্তফা (ছয়ঘরিয়া) তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে আব্দুল মোমিন (তিতুদহ), দপ্তর সম্পাদক পদে কামাল হোসেন (শুম্ভনগর), সহদপ্তর সম্পাদক পদে রেজাউল হক (পীরগঞ্জ), অর্থবিষয়ক সম্পাদক পদে মাহিদুল হক জোয়ার্দ্দার (অঙ্গীকার), সহঅর্থসম্পাদক পদে সন্যাসী কুমার পাল (গড়াইটুপি), ক্রীড়া সম্পাদক পদে তারিক হাসান (সরিষডাঙ্গা), মিডিয়া ও প্রচার সম্পাদক পদে আলমগীর হোসেন (সরোজগঞ্জ), সহমিডিয়া ও প্রচার সম্পাদক পদে আব্দুর রহমান (হাসানহাটি), মহিলা বিষয়ক সম্পাদক পদে লতিফুন নেছা (রেলবাজার) এবং সহমহিলা বিষয়ক সম্পাদক পদে সালমা খাতুন (হাতিকাটা) সরকারি প্রাথমিক বিদ্যালয় নির্বাচিত হন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন দুধপাতিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান। নির্বাচনে তাকে সহযোগিতা করেন সাবেক সভাপতি রবিউল হক, প্রধান শিক্ষক সুজাউদ্দিন ও ঈশ্বরচন্দ্র সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়ন্তী এলিজাবেদ আরতী হালসানা। এ সময় অতিথি ছিলেন বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি (দামুড়হুদা) সভাপতি আলাউদ্দীন ও সাধারণ সম্পাদক স্বরুপ কুমার দাস। এদিকে নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির জেলা আহ্বায়ক আব্দুস সালাম। তিনি অভিনন্দন বার্তায় বলেন- প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকরা পূর্বের মতো একই সাথে শিক্ষকদের স্বার্থে কাজ করে যাবে বলে মনে করেন।