চুয়াডাঙ্গা সদর উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতার তেলপাম্পে বোমা হামলা

আলুকদিয়া প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদর উপজেলা চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক আসাদুল হক বিশ্বাসের  ফিলিং স্টেশনে পরপর দুটি বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। গতকাল রোববার সন্ধ্যা ৭টা ২০ মিনিটের দিকে আলুকদিয়ার বিশ্বাস ফিলিং স্টেশনে দুর্বৃত্তরা পর পর দুটি বোমা নিক্ষেপ করে।

জানা যায়, চুয়াডাঙ্গা-মেহেরপুর মহাসড়কের আলুকদিয়া নামক স্থানে অবস্থিত বিশ্বাস ফিলিং স্টেশনে  পরপর দুটি বোমা হামলা করে পালিয়ে যায়। এ সময় বোমার বিকট শব্দে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে এতে কেউ হতাহত হয়নি। এ সময় এলাকাবাসী ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী বিল্লাল হোসেন জানান, আমি রাস্তার পাশ থেকে কাউকে কিছু ছুড়তে দেখি এ সময় দৌঁড়ে বাইরে যেতে গেলে অকটেন মেশিনের কাছে প্রথম বোমাটি বিস্ফোরণ ঘটায় তারপরও প্রতিরোধের চেষ্টা করেলে আমাদের অফিসের সামনে ২য় বোমাটি বিস্ফোরণ করে পালিয়ে যায়। খবর পেয়ে সদর থানার এসআই আব্দুল বারিক তার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেন। এ সময় তিনি বিশ্বাস ফিলিং স্টেশনের স্বত্বাধিকার চুয়াডাঙ্গা সদর উপজেলার বর্তমান চেয়ারম্যান আশাদুল হক বিশ্বাসের সাথে কথা বলে ফিরে যান। ঘটনার সময় বিশ্বাস ফিলিং স্টেশনে ম্যানেজার শাহিন মিয়া, বিল্লাল হোসেন, সোহান ও একজন তেল ক্রেতা উপস্থিত ছিলেন।