চলন্ত অবস্থায় মোটরসাইকেলচালককে কুপিয়ে জখম

মেহেরপুর গাংনীর ধানখোলা সড়কে ছিনতাইকারীদের হানা

 

গাংনী প্রতিনিধি: চলন্ত অবস্থায় মোটরসাইকেলচালককে কুপিয়ে তার মোটরসাইকেল ছিনতাই করেছে একদল সশস্ত্র ছিনতাইকারী। গতকাল মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে মেহেরপুর গাংনী উপজেলার ধানখোলা সড়কে ওই ছিনতাইয়ের ঘটনা ঘটে। আহত অবস্থায় মোটরসাইকেলচালক চান্দামারী গ্রামের বাদল মিয়াকে (৪৫) গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাদল মিয়া ওই গ্রামের আবুছদ্দীনের ছেলে এবং আসমানখালী বাজারের ভূষিমাল ব্যবসায়ী।

বাদল মিয়া জানান, তার প্রতিবেশী হিরার সাথে তার ব্যবহৃত একটি ডিসকভারি (১০০ সিসি কালো রং) মোটরসাইকেলযোগে গাংনী শহর থেকে বাড়ি ফিরছিলেন। গাংনী থানার অদূরবর্তী ধানখোলা মাঠের মধ্যে পৌঁছুলে চলন্ত অবস্থায় একদল ছিনতাইকারী তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করে। এ সময় বাদলের নাক ও মুখে কোপ লাগে। এক পর্যায়ে তারা মোটরসাইকেল থামাতে বাধ্য হন। ছিনতাইকারী তাদের দুজনের হাত ও মুখ বেঁধে সড়কের পাশে ফেলে রেখে মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়। পরে এক পথচারী হাড়িয়াদহ গ্রামের লোকজনকে খবর দেন। হাড়িয়াদহ গ্রামের লোকজন ঘটনাস্থলে এসে বাদল ও হিরাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। বাদলের মুখ ও নাকের কাটা স্থলে কয়েকটি সেলাই দেয়া হয়েছে বলে জানান এক চিকিৎসক।

স্থানীয়সূত্রে জানা গেছে, প্রতিদিন সন্ধ্যারাত থেকে ওই সড়কের বিল্লাল হোসেনের নার্সারি এলাকায় গাংনী থানা পুলিশের একটি টহলদল দায়িত্ব পালন করে। সন্ধ্যায় পুলিশ টহলে যাওয়ার আগের সময়টি ছিনতাইকারীরা উপযুক্ত সময় বেছে নেয়।

স্থানীয়রা আরো জানান, গাংনী শহরসহ আশপাশের গ্রাম থেকে গত কয়েক মাসের মধ্যে বেশ কয়েকটি মোটরসাইকেল ছিনতাই হয়। কিন্তু এ পর্যন্ত কোনো মোটরসাইকেল উদ্ধার কিংবা ছিনতাইকারী কেউ গ্রেফতার হয়নি। এ কারণে ছিনতাইয়ের ঘটনা বেড়েছে। গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজুল ইসলাম জানান, ছিনতাইকারীদের গ্রেফতার ও মোটরসাইকেল উদ্ধারের চেষ্টা চলছে।