কার্পাসডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ে ও গাংনীর আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ে নবীনবরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় ও মেহেরপুরের গাংনী উপজেলার আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ে নবীনদের বরণ ও ২০১৫ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত হয়েছে।
কার্পাসডাঙ্গা প্রতিনিধি জানিয়েছেন, দামুড়হুদা উপজেলার কুতুবপুর মাধ্যমিক বিদ্যালয়ে বিদায় ও নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টার দিকে স্কুল প্রাঙ্গণে ২০১৪ সালের এসএসসি পরিক্ষার্থীদের আয়োজনে ২০১৫ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও ৬ষ্ঠ শ্রেণি নবীনদের বরণ করা হয়েছে। স্কুল পরিচালনা কমিটির সভাপতি সাবেক কার্পাসডাঙ্গা ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান ভুট্টো। প্রধান অতিথি ছিলেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আশরাফ আলী, শিক্ষক ফজের আলী, মহি উদ্দিন, আনছার আলী, জাফর, মহাসিন, আ.কাদের, ইজাম, কাদের, মহাসিন, সামসুল, মফিজুল, রহমত বিশ্বাস, রমজান মলদার, রফিকুল ইসলাম, হান্নান, সিরাজ প্রমুখ।
গাংনী প্রতিনিধি জানিয়েছেন, মেহেরপুর গাংনী উপজেলার আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ের ২০১৫ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও নবাগতদের বরণ করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে বিদায় ও বরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান। প্রধান অতিথি ছিলেন দৈনিক মাথাভাঙ্গা ও আরটিভি প্রতিনিধি মাজেদুল হক মানিক। বিশেষ অতিথি ছিলেন গাংনী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিজয় টিভি প্রতিনিধি তৌহিদ-উদ-দৌলা রেজা, সাংবাদিক মাহবুব আলম, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য আব্দুল হান্নান। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন সহকারী শিক্ষক মোকাদ্দেস আলী ও কামরুজ্জামান লিটন। উপস্থিত ছিলেন দাতা সদস্য কামরুল ইসলাম, অভিভাবক সদস্য ইব্রাহিম আলী, আব্দুল মালেক, মুনছার আলীসহ শিক্ষক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ী এবং বিদ্যালয়ের চার সেরা ছাত্রছাত্রীকে পুরস্কৃত করা হয়।