বোলিঙেও অবদান রাখতে চান সাব্বির

স্টাফ রিপোর্টার: আবাহনীর বিপক্ষে ছয় উইকেট নিয়ে কলাবাগান ক্রিকেট একাডেমীর জয়ে দারুণ অবদান রেখেছেন সাব্বির রহমান। নিয়মিত বোলিং করতে চান বলে জানিয়েছেন জাতীয় দলের এ তরুণ অলরাউন্ডার। গতকাল শুক্রবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে লেগস্পিন করে ৪৩ রানে ৬ উইকেট নেন সাব্বির। লিস্ট ‘এ’ ক্রিকেটে এই প্রথম পাঁচ উইকেট নিলেন তিনি। ম্যাচ শেষে সাব্বির বলেন, এটা আমার জন্য অনেক গুরুত্বপূর্ণ ছিলো। আমি নিয়মিত বল করতে আগ্রহী। ব্যাটিঙের সাথে ভালো বোলিং করেও দলের জয়ে অবদান রাখতে চাই।
প্রিমিয়ার লিগে একবার দ্বিতীয় সর্বোচ্চ উইকেটশিকারীও হয়েছিলেন সাব্বির। তবে পরে ব্যাটিঙেই বেশি মনোযোগ দেন। সাব্বির জানান, বোলিং নিয়েও সব সময়ই কঠোর পরিশ্রম করে আসছেন তিনি। গত কয়েক বছর ব্যাটিঙে একটু বেশি জোর দিয়েছিলাম। গাজী ট্যাঙ্ক, প্রাইম দোলেশ্বরের হয়ে বোলিঙেও ভালো করেছি।
বিশ্বকাপ দলে সাব্বিরের থাকা অনেকটাই নিশ্চিত। তবে দলে থাকার ব্যাপারটি নির্বাচকদের ওপরই ছেড়ে দিয়েছেন তিনি। সাত নম্বরে খেলা নিয়ে নাসির হোসেনের সাথে লড়াই হবে সাব্বিরের। এ ম্যাচে শতক করেন জাতীয় দল থেকে বাদ পড়া নাসির। তার ব্যাটিঙের প্রশংসাই করেন সাব্বির। নাসির অসাধারণ একটা ইনিংস খেলেছে। ও এমন না খেললে এতো রান হতো না আবাহনীর। সাব্বির জানান, তার ও নাসিরের মধ্যে কোনো প্রতিযোগিতা নেই। দুই জনই যে যার স্বাভাবিক খেলাটাই খেলার চেষ্টা করেন।