একটি বাঁশ কাটা নিয়ে আ.লীগের দু পক্ষের সংর্ঘষ : ২২ জন আহত

স্টাফ রিপোর্টার: কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাঁদপুর ইউনিয়নের ঢলনগর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’পক্ষের সংর্ঘষে অন্তত ১২ জন আহত হয়েছে। অপরদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশের ছোঁড়া শটগানের গুলিতে ১০ জন আহত হয়। এতে মোট আহত হন ২২ জন। শুক্রবার বিকেলে ঢলনগর বাজারের পাশে রাস্তার ওপর হেলে থাকা একটি বাঁশ কাটাকে কেন্দ্র করে তাদের মধ্যে এ সংর্ঘষ হয়। কুমারখালী থানার ওসি লুৎফর রহমান জানান, স্থানীয় আওয়ামী লীগ কর্মী জলু শেখ ও রবি মালিথা গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছিলো।

গতকাল শুক্রবার বিকেল ৩টার দিকে রাস্তার ওপর হেলে পড়া একটি বাঁশ কাটাকে কেন্দ্র করে দু গ্রুপের মধ্যে সংর্ঘষ শুরু হয়। উভয় গ্রুপের অন্তত ১২জন আহত হয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শটগানের গুলি ছোড়ে। এতে ১০ জন আহত হয়। গুলিবিদ্ধ ৯ জনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলো- আশরাফুল (৩২), ছাত্তার (৪০), আকমল (৪০), তারেখ (৩৫), জিহাদ (৩৫), চাদ আলী (৩২), আছিয়া (৪০), তাইজালা (৪৪) ও চোকা (৪০)। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার আবু বক্কর সিদ্দিক জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে পুলিশ শটগানের গুলি ছুঁড়েছে। কত রাউন্ড গুলি ছোঁড়া হয়েছে তিনি তা জানাননি।