শ্রমিক নেতার ব্যবসা প্রতিষ্ঠান থেকে চুরি হওয়া ৩টি মোটরসাইকেলউদ্ধার না হওয়ায় শ্রমিক নেতৃবৃন্দের ক্ষোভ

আলমডাঙ্গা ব্যুরো: চুয়াডাঙ্গা জেলা বাস-ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের আলমডাঙ্গা শাখার সাবেক সভাপতি আয়নাল হকের ব্যবসা প্রতিষ্ঠান থেকে চুরি হয়ে যাওয়া ৩টি মোটরসাইকেল উদ্ধার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ। অবিলম্বে চুরি হওয়া ৩টি মোটরসাইকেল উদ্ধার করা না হলে সড়ক ধর্মঘটের হুমকি দিয়েছেন তারা।

জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা বাস-ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের আলমডাঙ্গা শাখার সাবেক সভাপতি আয়নাল হকের কালিদাসপুরস্থ ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স সাইদ ট্রেডার্স থেকে গত ৩০ ডিসেম্বর ৩টি মোটরসাইকেল চুরি হয়ে যায়। গত ৩/৪ দিন অতিবাহিত হলেও এ ঘটনায় জড়িতদের কাউকেই পুলিশ গ্রেফতার করতে পারেনি। উদ্ধার করতে পারেনি চুরি হয়ে যাওয়া মোটরসাইকেল। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন চুয়াডাঙ্গা জেলা বাস-ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ। গতকাল শ্রমিক ইউনিয়নের নিজস্ব অফিসে সাংবাদিকদের নিকট আনুষ্ঠানিকভাবে এ ক্ষোভ প্রকাশকালে নেতৃবৃন্দ বলেন, প্রধান সড়কের পাশের ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৩টি মোটরসাইকেল চুরি হয়ে যাওয়ার ঘটনা পুলিশ প্রশাসনের জন্য লজ্জার বিষয়। আর গত ৩/৪ দিন অতিবাহিত হওয়ার পরও চুরির ঘটনায় জড়িতদের একজনেরও গ্রেফতার না করা ও চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার করতে না পারা আরও ন্যাক্কারজনক ঘটনা। মোটরসাইকেল উদ্ধার কিংবা চুরির সাথে জড়িতদের গ্রেফতারের ব্যাপারে থানা পুলিশের আন্তরিকতা নিয়েও নেতৃবৃন্দ সন্দেহ প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ পুলিশের নিকট অবিলম্বে চুরি হওয়া মোটরসাইকেল ৩টি উদ্ধার ও চুরির ঘটনায় জড়িতদের গ্রেফতার দাবি করেছেন। তা না হলে জেলায় সমস্ত গাড়ি চলাচল বন্ধ করে দিয়ে সর্বাত্মক হরতাল ঘোষণার হুমকি দিয়েছেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা বাস-ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি রিয়াজ উদ্দীন আহমেদ, সম্পাদক রফিকুল ইসলাম লিটন, সহসভাপতি আমিরুল ইসলাম, আব্দুল কুদ্দুস, যুগ্মসম্পাদক রাজাবুল হক, কোষাধ্যক্ষ শাহাবুল ইসলাম প্রমুখ।