দামুড়হুদার শিবনগর বটতলি বিল ইজারা গ্রহণের দরপত্র দাখিল করতে না দেয়ার অভিযোগ : প্রতিকার চেয়ে আবেদন

স্টাফ রিপোর্টার: দামুড়হুদার শিবনগর বটতলি বিলের দরপত্র দাখিল করতে দেয়া হয়নি বলে অভিযোগ করেছে শিবনগর-হরিয়ামপুর মৎস্যজীবী সমবায় সমিতি। এ সমিতির সভাপতি আনিছুর রহমান ও সাধারণ সম্পাদক আসলাম উদ্দীন অভিযোগ করে বলেছেন, আমরা চুয়াডাঙ্গা জেলা পরিষদে বটতলি বিল ইজারা নেয়ার জন্য দরপত্র দাখিল করতে গেলে বাধা দেয়া হয়েছে। ক্ষমতাসীন দলের কিছু ব্যক্তি দরপত্র দাখিল করতে দেয়নি।

অভিযোগকারীরা বলেছেন, তালসার মৎস্যজীবী সমবায় সমিতি আমাদের চেয়ে অনেক কম মূল্যে দরপত্র নির্বিঘ্নে দাখিল করেছে। আমরা যে বিল নেয়ার জন্য ১৪ লাখ ৬০ হাজার টাকা দর দিয়ে টেন্ডারে অংশগ্রহণ করতে গিয়েছিলাম, সেই বিল মাত্র ২ লাখ ২৫ হাজার টাকার দরদাতাদের দরপত্র দাখিলের সুযোগ করে দিয়ে তাদেরকে দেয়ার পক্রিয়া করা হচ্ছে। বিষয়টি জানার সাথে সাথে আমরা চুয়াডাঙ্গা জেলা প্রশাসক বরাবর আবেদন করা হয়েছে। প্রতিকার না পেলে উচ্চ আদালতে আইনের আশ্রয় নেয়া হবে।

জানা গেছে, গত ২১ ডিসেম্বর পত্রিকায় দরপত্র আহ্বান বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। গতকাল সোমবার ছিলো দরপত্র দাখিলের শেষ দিন। এদিনে দরপত্র দাখিল করতে গেলে উচ্চ দরদাতাদের দরপত্র দাখিল করতে না দেয়ার অভিযোগ ক্ষতিয়ে দেখার জন্য স্থানীয়রাও জেলা প্রশাসকের আশুদৃষ্টি কামনা করেছে।