কেরুজ সাবেক সভাপতি আজিজুলের বাড়ির গেটের সামনে থেকে বোমা ও চিরকুট উদ্ধার?

দর্শনা অফিস: কেরুজ চিনিকলের সাবেক সভাপতি আজিজুল হকের বাড়ি থেকে বোমা ও চিরকুট উদ্ধার করা হয়েছে। এ মর্মে থানায় লিখিত অভিযোগ করা হলেও নেপথ্যের নায়ককে খুঁজে পাওয়া যয়নি। আসলে কেন কি কারণে বোমা ও চিরকুট ফেলে রাখা হয়েছে তা রহস্যজনক।

পুলিশ রহস্য উদঘাটনে তৎপর রয়েছে। কেরুজ শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সাবেক সভাপতি আজিজুল হকের অভিযোগে জানা গেছে, গতকাল রোববার বেলা ১১টার দিকে তার দর্শনা বাসস্ট্যান্ড মাস্টারপাড়ারস্থ বাসভবনের প্রধান ফটকের সামনে থেকে একটি শক্তিশালী বোমা ও ভুলে ভরা লেখা একটি চিরকুট দেখে পুলিশে খবর দেয়া হয়। দর্শনা আইসি পুলিশ ঘটনাস্থল থেকে বোমা উদ্ধার করেছে। এ ঘটনায় আজিজুল হকের ছেলে আসন্ন কেরুজ শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি পদপ্রার্থী ফিরোজ আহম্মেদ সবুজ থানায় লিখিত অভিযোগ করেছেন। কেরুজ শ্রমিক-কর্মচারী ইউনিয়নের গতবারের নির্বাচনের কয়েকদিন আগে আজিজুল হকের বাড়িতে বোমার বিস্ফোরণ ঘটিয়েছিলো দুষ্কৃতীরা।

এ ঘটনায় দর্শনা আইসি ইনচার্জ এসআই মিজানুর রহমান বলেছেন, ঘটনাস্থল থেকে শক্তিশালী কোনো বোমা উদ্ধার করা হয়নি। জর্দ্দার কৌটা ও কৌটার ভেতর থেকে সুতলি পাওয়া গেছে। উদ্ধারকৃত ভুলে ভরা অস্পস্টভাবে চিরকুটে লেখা ছিলো ‘এই কুতার ব্বচা বাড়িনা তোর এক হাত কাটে নেবে নোবো তোর বাবার খাইছি ইতি তোর জোম জারনিতি ছেড়েদে।’ এদিকে এ ঘটনায় চরম আতঙ্কে রয়েছে আজিজুল ও তার ছেলে সবুজসহ পরিবারের সদস্যরা। তবে কেন কী কারণে কে বোমা সাদৃশ্য বস্তুটি রেখেছে তা খতিয়ে দেখছে পুলিশ।