মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি লিংকন আর নেই

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বর্তমান জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মাসুদ খান লিংকন আর নেই। গতকাল শুক্রবার সকাল ৮টার দিকে তিনি কুষ্টিয়ার ডা. মান্নান হার্ট ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান (ইন্না……….রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৩৫ বছর। মাসুদ খান লিংকন বৃহস্পতিবার বিকেলে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে মেহেরপুর জেনারেল হাসপাতানে নেয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে কুষ্টিয়ায় রেফার করে। কুষ্টিয়ায় ডা. মান্নান হার্ট ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

                গতকাল বাদ এশা মেহেরপুর হোটেল বাজার জামে মসজিদ প্রাঙ্গণে তার নামাজে জানাজা শেষে মেহেরপুর পৌর কবরস্থানে তার লাশ দাফন করা হয়। তার দাফন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মিয়াজান আলী, সদর থানা আওয়ামী লীগের সভাপতি গোলাম রসুল, শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ইয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক আক্কাস আলী, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, সাবেক সভাপতি সাফুয়ান আহমেদ রুপক, জেলা ছাত্রলীগের সভাপতি বারিকুল ইসলাম লিজন, মরহুমের বড় ভাই আসলাম খান পিন্টু প্রমুখ। এর আগে মেহেরপুর জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের পক্ষ থেকে লিংকনের মরদেহে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

                লিংকন ছিলেন মেহেরপুর শহরের লর্ডমার্কেট পাড়ার মরহুম শাহজাহান খান ওরফে বিষু খাঁর ছোট ছেলে। তিনি ছিলেন ২ পুত্র সন্তানের জনক।